Home কক্সবাজার ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখা গঠিত

ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী দক্ষিণ শাখা গঠিত

109
SHARE

প্রেস বিজ্ঞপ্তি(১০ সেপ্টেম্বর) :: ইসলামী আন্দোলন বাংলাদেশ মহেশখালী উপজেলা দক্ষিণ শাখার সদস্য সম্মেলন ও কাউন্সিল পৌরসভাস্থ ইলা কমিউনিটি সেন্টারে দক্ষিনের আহবায়ক মাওঃ হাফেজ শফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ আলী প্রধান অতিথি, জেলা সেক্রেটারী মাওলানা মোহাম্মদ শোয়াইব, জেলা যুব আন্দোলন সভাপতি মাওঃ মোস্তাফিজুল হক, জেলা শ্রমিক আন্দোলন সহ-সভাপতি মোঃ তকি উদ্দিন ও মহেশখালী উপজেলা উত্তরের সভাপতি মাওঃ ইয়াহইয়া সাঈদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়া সদস্য সম্মেলনে বক্তব্য রাখেন, মাওঃ শামসুদ্দোহা, মাওঃ হেলাল উদ্দিন, মাওঃ হামিদ হোসাইন, মাওলানা জসিম উদ্দিন, মাওঃ মিসবাহ উদ্দিন আরজু সহ যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ।

পরে জেলা সভাপতি উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে ২০১৮-২০১২ সেশনের জন্য মাওঃ হাফেজ শফিউল আলমকে সভাপতি, মাওঃ তৈয়ব সহ-সভাপতি, মাওঃ শামসুদ্দোহা সেক্রেটারী, মাওঃ হামিদ হোছাইন সাংগঠনিক সম্পাদক ও মাওঃ জসিমকে অর্থ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট মহেশখালী উপজেলা দক্ষিণ শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

প্রধান অতিথি বক্তব্যে, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার প্রার্থী ড. আল্লামা জসিম উদ্দিন নদভীর পক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে মূল সংগঠণ ও সকল সহযোগী সংগঠনকে ওয়ার্ড ও ইউনিট পর্যায়ে সংগঠণ মজবুত ও সম্প্রসারণ করার জন্য আহবান জানান। পরে জেলা সভাপতি নব নির্বাচিত দায়িত্বশীলদের শপথবাক্য পাঠ করান।

SHARE