Home কক্সবাজার টেকনাফে হ্নীলায় ফার্ণিচার দোকানের আড়ালে ইয়াবা চোরাচালান

টেকনাফে হ্নীলায় ফার্ণিচার দোকানের আড়ালে ইয়াবা চোরাচালান

187
SHARE

হুমায়ুন রশীদ,টেকনাফ(৯ সেপ্টেম্বর) :: টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ ফার্ণিচার মালিক ও এক সহকারীকে আটকের পর দীর্ঘদিন ধরে মুখোশের আড়ালে মাদক সিন্ডিকেটের অপতৎপরতার আলোচনা লোকমুখে ছড়িয়ে পড়ছে।

আটক ব্যক্তিদের রিমান্ডে নিয়ে এই মাদক সিন্ডিকেট চক্রের মুখোশ উম্মোচনে থানা পুলিশের হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন মহল।

জানা যায়, গত ৯ সেপ্টেম্বর বিকালে র‌্যাব-৭,চট্টগ্রামের একটি দল উপজেলার হ্নীলা পূর্ব সিকদার পাড়ায় সেলিম ফার্ণিচার দোকানে অভিযান চালিয়ে ইয়াবাসহ হ্নীলা মৌলভী বাজার আব্দুল মোনাফের পুত্র নুরুল আবছার (২৪) ও ফার্ণিচার মালিক বি-বাড়িয়া জেলার সরাইল থানার কালিগঞ্জ গ্রামের মৃত হাসান মিয়ার পুত্র মোঃ সেলিম (৩২) কে হাতে-নাতে আটক করেন।

তা গণনা করে ৫০ লক্ষ টাকা মূল্যমানের ১০ হাজার পিস ইয়াবা বড়ি পাওয়া যায়। গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়েরের পর টেকনাফ মডেল থানায় সোর্পদ করা হয়েছে।

উল্লেখ্য, আটক ফার্ণিচার মালিক সেলিম আগেও একবার ইয়াবার চালান নিয়ে আটক হয়ে হাজত বাসের পর জামিনে এসে উক্ত স্থানে ফার্ণিচার ব্যবসার আড়ালে শক্তিশালী সিন্ডিকেট গড়ে মাদক চোরাচালান চালিয়ে আসছে।

এদিকে চলমান মাদক বিরোধী অভিযানের মধ্যেও সীমান্ত হতে কারা এইসব মাদকের চালান খালাস করে আসছে? কোন ক্ষমতাধর এবং শক্তিশালী সিন্ডিকেট মাদক মওজুদ করে বিশেষ সদস্যদের মাধ্যমে মাদক ব্যবসায়ীদের চালান সরবরাহ করে আসছে।

এই চক্রের মাদক উৎসব কঠোর হাতে দমন করতে ধৃতদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে প্রকৃত অপরাধীদের মুখোশ উম্মোচনের জন্য পুলিশ প্রশাসনের প্রতি আহবান জানান।

SHARE