কক্সবাজারে পৃথক অভিযানে ২৩ হাজার ৮০০ পিস ইয়াবাসহ চার জন আটক

rab-yaba-cox-12.jpg

কক্সবাংলা রিপোর্ট(১২ সেপ্টেম্বর) :: কক্সবাজারে পৃথক অভিযানে ২৩ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার জনকে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কক্সবাজার বিমান বন্দর এবং খরুলিয়া বাজার থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলো– শরিয়তপুরের মো. নাজমুল হাসান (৩০), ঢাকার মুগদার পাড়ার মো. সজল (২২), মো. রিফাত (২০) এবং মোঃ দেলোয়ার হোসেন (৪৫)।

র‌্যাব-৭ কক্সবাজারের মেজর মো. মেহেদী হাসান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, কক্সবাজার বিমানবন্দর এলাকায় মাদক ব্যবসায়ীরা কক্সবাজার-ঢাকাগামী ইউএস বাংলা বিমানে করে ঢাকায় মাদকদ্রব্য পাচারের উদ্দেশ্যে অবস্থান করছে।

সেই সূত্র ধরে, দুপুরে দিকে র‌্যাবের একটি দল অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে তিনজনকে আটক করা হয়। ’

তিনি আরও জানান, আটক ব্যক্তিদের দেহ এবং পায়ে ব্যবহৃত জুতা তল্লাশি করে বিশেষভাবে লুকানো অবস্থায় ২২ হাজার ৪০০ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে।

এদিকে মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) অপর অভিযানে কক্সবাজারের খুরুলিয়া বাজার ঘাটপাড়া এলাকায় রাস্তার উপরে বিশেষ চেকপোস্ট স্থাপন করে মটোরসাইকেল তল্লাশি করে হাজী ইউসুফ আলীর পুত্র মোঃ দেলোয়ার হোসেন (৪৫)কে ১,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয় এবং উক্ত মটোরসাইকেলটি জব্দ করা হয়।

এ পৃথক অভিযানে আটক চার জনকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Share this post

PinIt
scroll to top