Home কক্সবাজার কক্সবাজার সদরের পোকখালীতে মা-মেয়ের বিষপান : মেয়ের মৃত্যু : মা সংকটাপন্ন

কক্সবাজার সদরের পোকখালীতে মা-মেয়ের বিষপান : মেয়ের মৃত্যু : মা সংকটাপন্ন

113
SHARE

এম আবুহেনা সাগর,ঈদগাঁও(১৩ সেপ্টেম্বর) :: কক্সবাজার সদরের পোকখালীতে মা মেয়ের বিষপানে, মেয়ের মৃত্যু ও মায়ের অবস্থা সংকটাপন্ন বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, স্বামীহারা আনচারু বেগমের ছয় সদস্যের পরিবার। অভাব অনটনের মধ্যে দিয়ে চলছে সংসার। ১ ছেলে ৪ কন্যার সংসারের ঘানি টানছে পুত্র । বিগত ৪/৫ বছর পূর্বে তাদের বাবা মৃত্যু হয়। বাবাকে হারিয়ে ছেলে মেয়েরা চরম মানবেতর জীবন যাপন করে আসছিল।

গত মঙ্গলবার রাত আনুমানিক ৮টার দিকে পরিবারের লোকজনের অজান্তে মা আনচারু বেগম (৪৫) ও কন্যা রুমা আকতার (১৩) (কীটনাশক) বিষপান করে ছটপট করতে থাকে। খবর পেয়ে আশপাশের লোকজন তাদেরকে প্রথমে রামু হাসপাতাল ও পরে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারদিন পর বৃহষ্পতিবার (১৩ সেপ্টেম্বর ) সকালে মেয়ে রুমা মারা যায়। তাদের মা আনচারুর অবস্থা বেগতিক হওয়ায় চমেক হাসপাতালে প্রেরন করা হয়।

এমন ঘটনাটি ঘটেছে পোকখালী ইউনিয়নের পশ্চিম পোকখালী এলাকায়। আনচারু বেগম মৃত সাইফুল ইসলামের স্ত্রী ও রুমি আকতার তার তৃতীয় কন্যা।

স্থানীয় মেম্বার লুৎফর রহমান লুতু রুপালী সৈকতকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার দিন রাতে মা-মেয়ে বিষপান করলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৪দিন পর কন্যা রুমা আকতারের মৃত্যু হয়।

মায়ের অবস্থা সংকটাপন্ন হওয়ায় বৃহষ্পতিবার তাকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে এ প্রতিবেদককে জানান।

SHARE