Home কক্সবাজার চকরিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ডুলাহাজারা

চকরিয়ায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন ডুলাহাজারা

122
SHARE

মুকুল কান্তি দাশ,চকরিয়া(১৩ ৪ সেপ্টেম্বর) :: জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ কক্সবাজারের চকরিয়া উপজেলায় ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। শেখ রাসেল মিনি স্টেডিয়ামে কানায় কানায় ভরপুর ক্রীড়ামোদি জনতার উপস্থিতিতে উপভোগ্য ফুটবল খেলেছে চকরিয়া পৌরসভা ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ টিম।

একটি পৌরসভা ও ১৮টি ইউনিয়ন নিয়ে নকআউট পদ্ধতিতে গত ৪ সেপ্টেম্বর শুরু হওয়া এই টুর্ণামেন্টের ট্রফি নির্ধারনী ম্যাচ হয়েছে গতকাল বৃহস্পতিবার।

ফাইনালে হাড্ডাহাড্ডি লড়াই হলেও খেলার ৬ মিনিট পূর্বে দেয়া একমাত্র গোলে চ্যাস্পিয়ন হয় ডুলাহাজারা ইউনিয়ন পরিষদ। পুরো খেলায় চকরিয়া পৌরসভার খেলোয়াড়রা ফিটনেসে এগিয়ে থাকলেও ডুলাহাজারার খেলোয়াড়রা নিখুত পাসিং ও টেকনিক্যালে বারবার পরাস্ত করছিলো পৌরসভার খেলোয়াড়দের। পৌরসভা টিম দুটি সুযোগ পেলেও তা কাজে লাগাতে পারেনি।

পক্ষান্তরে ডুলাহাজারা টিম তিনটি গোলের সুবর্ণ সুযোগ মিস করলেও খেলার শেষ পর্যায়ে আর্কষিক মাঝ মাঠ থেকে বাড়িয়ে দেয়া বল ড্রপ খেয়ে গুল রক্ষকের হাত পসকে গেলে ওই বল জালে পাঠিয়ে জয় নিশ্চিত করে ডুলাহাজারা।

খেলা শেষে সন্ধ্যা ৬টায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ট্রফি তুলে দেন কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মো.মাহিদুর রহমান।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমানের সভাপতিত্বে অনুষ্টিত পুরস্কার বিতরনী অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরাফাত, উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু,

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়া প্রেসক্লাবের সভাপতি এম.জাহেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মিজবাউল হক, পুলিশ পরিদর্শক (তদন্ত) ইয়াসির আরাফাত, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফজলুল করিম সাঈদী, অর্থ সম্পাদক এসএম আলমগীর হোসাইন, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল, চিরিংগা ইউপি চেয়ারম্যান জসীম উদ্দিন, চকরিয়া প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক মঞ্জুর আলম, প্রচার সম্পাদক এম মনছুর আলম প্রমুখ।

উল্লেখ্য, চকরিয়া উপজেলা টিম আগামী ১৫ সেপ্টেম্বর কক্সবাজার জেলায় উপজেলা বাছাই পর্বে অংশ গ্রহণ করবে।

SHARE