Home কক্সবাজার টেকনাফে আটক দূধর্ষ ডাকাতকে নিয়ে পুলিশী অভিযানে অস্ত্র বুলেট ও ইয়াবা উদ্ধার

টেকনাফে আটক দূধর্ষ ডাকাতকে নিয়ে পুলিশী অভিযানে অস্ত্র বুলেট ও ইয়াবা উদ্ধার

129
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(১৩ সেপ্টেম্বর) :: টেকনাফে নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে যৌথবাহিনীর হাতে আটক দূধর্ষ রোহিঙ্গা ডাকাত জহিরকে নিয়ে পুলিশী অভিযানে ২টি দেশীয় অস্ত্র, ৪টি বুলেট ও ইয়াবা জব্দ করা হয়েছে।

জানা যায়, ১৩ সেপ্টেম্বর ভোররাতে টেকনাফ মডেল থানার ওসি রনজিত কুমার বড়–য়ার নির্দেশনার আলোকে অবৈধ অস্ত্রধারী, ডাকাত ও সন্ত্রাসীদের কঠোর হাতে দমনের লক্ষ্যে অপারেশন অফিসার আতিক উল্লাহর নেতৃত্বে বিশেষ পুলিশ ফোর্স ধৃত ডাকাত জহিরকে নিয়ে আস্তানায় অভিযান চালিয়ে ২টি দেশীয় তৈরী অস্ত্র, ৪ রাউন্ড তাজা বুলেট ও ৭ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। সকালে ধৃত ডাকাতকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়া জানান, নয়াপাড়া ক্যাম্প পুলিশের সহায়তায় আটক দূধর্ষ ডাকাত জহিরের স্বীকারোক্তিতে অস্ত্র, বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় সংশ্লিষ্টদের বিরুদ্ধে মামলা দায়েরের পর ধৃত ডাকাতকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টারদিকে যৌথবাহিনী শালবন পাহাড় থেকে অলি আহমদের পুত্র দূধর্ষ ডাকাত জহির আহমদকে আটক করে। স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে এসব অস্ত্র,বুলেট ও ইয়াবা উদ্ধার করা হয়।

ধৃত ডাকাত জহির চলতি বছরের গত ৮মার্চ কমিটির হাসানের ছোট ভাই হোছন আলী, সম্প্রতি রহিম উল্লাহ ও রশিদুল্লাহ হত্যায় সংশ্লিষ্ট রয়েছে বলে অভিযোগ উঠেছে।

SHARE