Home কক্সবাজার টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবাসহ আটক-৩

টেকনাফে র‌্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবাসহ আটক-৩

152
SHARE

হুমায়ুন রশীদ,টেকনাফ(১৩ সেপ্টেম্বর) :: কক্সবাজারের মাদক অধ্যূষিত শহর টেকনাফে পৃথক দুটি অভিযানে প্রায় এক কোটি টাকার ১৬ হাজার ৬শ ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন জনকে আটক করেছে র‌্যাব-৭।

আটকৃতরা হল-টেকনাফ সদরের হালিমা আক্তার (২৯) মোঃ মাহমুদুল হক (২৩) ও আব্দুর রাজ্জাক (২৩)।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ১টায় শামলাপুর বাজার থেকে ৮ হাজার ৭২০ পিস ইয়াবাসহ দুই জন এবং টেকনাফ পল্লীবিদ্যুৎ অফিসের বিপরিত দিকে পূর্ব পার্শে কায়উবখালীপাড়া এলাকা থেকে ৭ হাজার ৯৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক জনকে আটক করা হয়।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মো. মেহেদী হাসান এ তথ্য জানিয়েছেন।

মেজর মো. মেহেদী হাসান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে র‌্যাব জানতে পারে,টেকনাফ উপজেলার শামলাপুর বাজারস্থ মোবারক মেডিক্যাল স্টোর এর সামনে পাকা রাস্তর উপরে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে সিএনজি যোগে টেকনাফ থেকে কক্সবাজারের দিকে আসছিল।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, অস্থায়ী শাপলাপুর ক্যাম্পের একটি দল মেজর মোঃ আনিছুল হক এর নেতৃত্বে বৃহস্পতিবার দুপুর ১টার সময় বর্নিত স্থানে চেকপোষ্ট স্থাপন করে টেকনাফ সদরের লম্বরীর আব্দুল মান্নানের স্ত্রী হালিমা আক্তার (২৯) ও মহেশখালীয়া পাড়ার মৃত আব্দুল হাশিমের পুত্র মোঃ মাহমুদুল হক (২৩)কে হাতেনাতে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের দেহ তল্লাশী করে সর্বমোট ৮,৭২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৪৩ লক্ষ ৬০ হাজার টাকা।

অপরদিকে একইদিন বিকাল ৪টার দিকে টেকনাফ উপজেলার পল্লীবিদ্যুৎ অফিসের বিপরিত দিকে পূর্ব পার্শে কায়উবখালীপাড়া হারুন ভাত ঘর হোটেলের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা বিক্রয় করার উদ্দেশ্যে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, টেকনাফ ক্যাম্পের একটি আভিযানিক দল লেঃ মির্জা শাহেদ মাহতাব (এক্স), বিএন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে পুরান পল্লান পাড়ার আব্দুর রহমানের পুত্র আব্দুর রাজ্জাক (২৩)কে হাতেনাতে আটক করে।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর দেহ তল্লাশী করে সর্বমোট ৭ হাজার ৯৫০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৩৯ লক্ষ ৭৫ হাজার টাকা।

র‌্যাব কর্মকর্তা আরও জানান,গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্ত্রে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

 

SHARE