Home কক্সবাজার কক্সবাজারে র‌্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবা সহ আটক-৪

কক্সবাজারে র‌্যাবের পৃথক অভিযানে কোটি টাকার ইয়াবা সহ আটক-৪

65
SHARE

কক্সবাংলা রিপোর্ট(১৫ সেপ্টেম্বর) :: কক্সবাজারের চকরিয়া ও টেকনাফে পৃথক দুটি অভিযানে এক কোটি সাত লক্ষ টাকার ২১ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চার জনকে আটক করেছে র‌্যাব-৭।

আটকৃতরা হল-কক্সবাজার সদরের মোঃ নুরুল ইসলাম(২৭) ও মোঃ শাকিল (২৩) এবং টেকনাফের মোহাম্মদ কামাল হোসেন (৪০) ও মোহাম্মদ হাসেম (৩৮)।

র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের ইনচার্জ মো. মেহেদী হাসান এ তথ্য জানিয়েছেন।

মেজর মো. মেহেদী হাসান বলেন, ‘গোপন খবরের ভিত্তিতে র‌্যাব জানতে পারে,চকরিয়ার ডুলাহাজরা বাজার এলাকায় কতিপয় মাদক ব্যাবসয়ী ইয়াবা দ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭, কক্সবাজার ক্যাম্পের একটি আভিযানিক দল মেজর মোঃ মেহেদী হাসান এর নেতৃত্বে শুক্রবার বিকাল ৫টায় অভিযান চালিয়ে কক্সবাজার সদরের ভাড়োয়াখালীর মোঃ আলম এর পুত্র মোঃ নুরুল ইসলাম(২৭) এবং একই এলাকার মৃত আব্দুল গফুরের পুত্র মোঃ শাকিল (২৩)কে দেহ তল্লাশি করে মোট ৫,৪০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।যার বাজার মূল্য ২৭লক্ষ টাকা।

অপরদিকে শুক্রবার রাতে টেকনাফ পৌরসভার মধ্যম জালিয়াপাড়ায় মোহাম্মদ হাসেমের বাড়িতে একটি ইয়াবা চালান বেচাকেনা হচ্ছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফে র‍্যাব-৭ এর ক্যাম্প ইনচার্জ লে. মির্জা শাহেদ মাহতাবের নেতৃত্বে র‍্যাবের একটি দল ওই বাড়িতে অভিযান চালান। এসময় বাড়িতে তল্লাশি চালিয়ে টেকনাফ পৌরসভার দক্ষিণ জালিয়াপাড়ার আলতাজ মিয়ার ছেলে মোহাম্মদ কামাল হোসেন (৪০) ও মধ্যম জালিয়া পাড়ার আব্দুল কাদেরের ছেলে মোহাম্মদ হাসেম (৩৮)কে তাদের কথা মতো একটি শপিং ব্যাগের ভেতর থেকে ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।যার মূল্য ৮০ লাখ টাকা।

র‌্যাব কর্মকর্তা আরও জানান,গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদক সংক্রান্ত্রে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর ও টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

SHARE