Home কক্সবাজার চকরিয়ায় পাহাড়ি ডেরা থেকে সন্ত্রাসী গ্রেফতার, বন্দুক ও কার্তুজ উদ্ধার

চকরিয়ায় পাহাড়ি ডেরা থেকে সন্ত্রাসী গ্রেফতার, বন্দুক ও কার্তুজ উদ্ধার

86
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৪ সেপ্টেম্বর) :: চকরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে দেশে তৈরী একটি একনলা বন্দুক ও ৬ রাউন্ড তাজা কার্তুজসহ নুরুল আমিন (২৯) নামের এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।

এসময় অভিযান পরিচালনা করতে গিয়ে থানার এএসআই জেট রহমান আহত হয়েছেন। পরে আহত পুলিশ সদস্যকে চকরিয়া উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডস্থ পাহাড়ি জনপদের ডেরা সোয়াজনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত নুরুল আমিন ওই এলাকার কামাল উদ্দিনের ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সুত্রে থানায় খবর আসে সন্ত্রাসী নুরুল আমিন ডুলাহাজারা এলাকায় অবস্থান করছে।

পরে ওই সংবাদের ভিত্তিতে থানার এসআই মো.আলমগীর, এসআই সুকান্ত চৌধুরী, এসআই আবদুল খালেক ও এএসআই জেট রহমানের নেতৃত্বে একদল পুলিশ ফোর্স অভিযান চালিয়ে নুরুল আমিনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ওসি বলেন, অভিযানের সময় তার কাছ থেকে দেশে তৈরী একটি বন্দুক ও ৬ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে। তাকে গ্রেফতার করতে গিয়ে থানার এএসআই জেট রহমান আহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় নুরুল আলমের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

SHARE