Home কক্সবাজার পেকুয়ায় রোহিঙ্গা যুবতী ও মাদ্রাসা ছাত্রসহ আটক-২

পেকুয়ায় রোহিঙ্গা যুবতী ও মাদ্রাসা ছাত্রসহ আটক-২

140
SHARE

নাজিম উদ্দিন,পেকুয়া(১৫ সেপ্টেম্বর) :: পেকুয়ায় রোহিঙ্গা যুবতী ও ১ মাদ্রাসা ছাত্রসহ ২ জনকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানা পুলিশ ১৪ সেপ্টেম্বর গভীর রাতে উপজেলার মগনামা ইউনিয়নের আফজলিয়াপাড়া গ্রাম থেকে এদের আটক করে। পুলিশ বাদী হয়ে পেকুয়া থানায় ওই দিন রাতে একটি ধর্ষন মামলা রেকর্ড করে।

আটকৃতরা হলেন মগনামা ইউনিয়নের আফজলিয়া পাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন(১৬) ও তার প্রেমিক আয়েশা খাতুন(১৮)।

ওই যুবতী পাশর্^বর্তী দেশ মায়ানমারের রোহিঙ্গা নাগরিক। অপরদিকে আটককৃত সাজ্জাদ হোসেন ১ জন মাদ্রাসা অধ্যয়নরত ছাত্র।

তিনি মগনামা মাঝিরপাড়া শাহরশিদিয়া আলিম মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্র বলে নিশ্চিত হওয়া গেছে। প্রাপ্ত সুত্র জানায়, মাদ্রাসা ছাত্র সাজ্জাদ হোসেন ও রোহিঙ্গা নারী আয়েশা খাতুনের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হয়। মন দেয়া নেয়াসহ কয়েক মাস ধরে এদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরী হয়।

আয়েশা খাতুন গত আড়াই বছর আগে বাংলাদেশে অনুপ্রবেশ করছিলেন। চট্রগ্রাম শহরের একটি পোশাক কারখানায় পোশাক শ্রমিক হিসেবে কাজ করছিলেন।

ওই গার্মেন্টেসে সাজ্জাদের নিকট আত্মীয় এক মহিলাও পোশাক শ্রমিক হিসেবে কাজ করে থাকে। এ সুবাদে সাজ্জাদ ও আয়েশার মধ্যে পরিচয় হয়। পরবর্তীতে এ সম্পর্ক আরও অধিক হয়।

স্থানীয় সুত্র জানায়, গত ৮/১০ দিন আগে আয়েশা খাতুন কর্মস্থল থেকে মগনামায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেয়। এ সময় সাজ্জাদের পিতা-মাতা এ ভিনদেশী যুবতীকে বাড়িতে ঠাই দেয়। ওই দিন রাতে সাজ্জাদ ও তার প্রেমিকা বাড়ির একটি পৃথক কক্ষে ঘুমিয়ে পড়ছিলেন।

এ সময় প্রত্যক্ষদর্শীরা গিয়ে ওই স্থানে জটলা সৃষ্টি করে। তারা প্রেমিক জুটির এ সম্পর্ক অবৈধ আখ্যায়িত করছিলেন। এ সময় প্রেমিক জুটিকে তারা ধরে ফেলে। পরে পুলিশকে খবর দেয়।

পেকুয়া থানার এস,আই শফিকুর রহমান সহ পুলিশ ওই বাড়ি থেকে প্রেমিক জুটিকে আটক করে। ধর্ষন মামলা পুলিশ রেকর্ড করে।

পেকুয়া থানার এস,আই শফিকুর রহমান বাদী হয়ে ঘটনার দিন রাতে এ মামলাটি রেকর্ড করে। যার নং-১০/১৮। মামলায় আটককৃত মাদ্রাসা ছাত্র সাজ্জাদ হোসেনকে একমাত্র আসামী করা হয়।

অপরদিকে ভিকটিম আয়েশাকে ডাক্তারী পরীক্ষার জন্য পুলিশ কক্সবাজার ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পৌছায়।

এস,আই শফিকুর রহমান জানায়, এ ২ জনকে আটক করা হয়। তবে রোহিঙ্গা এ নারীকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পেকুয়া থানায় মামলা হয়েছে।

SHARE