Home কক্সবাজার পেকুয়ায় মা-মেয়েকে কুপিয়ে জখম

পেকুয়ায় মা-মেয়েকে কুপিয়ে জখম

54
SHARE

মো ফারুক,পেকুয়া(১৬ সেপ্টেম্বর) :: কক্সবাজারের পেকুয়ায় পূর্ব শত্রুতার জের ধরে মা মেয়েকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

রবিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের সবজীবন পাড়ায় হামলার ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, একই এলাকার মৃত নুরুচ্ছফার স্ত্রী শাইরা বেগম(৪০) ও তার মেয়ে আনোয়ারা বেগম(২৫)।

আহত সায়েরা বেগম বলেন, আমি প্রয়োজনীয কাজে বাড়ি থেকে পেকুয়া বাজারে যাচ্ছিলাম। পথিমধ্যে একই এলাকার আব্বাছ উদ্দিন, সাজ্জাদ আমার পথরোধ করে।

এসময় আমি প্রতিহত করার চেষ্টা করলে, ধারালো কিরিচ দিয়ে আমার মাথায় আঘাত করে।

পরে খরব পেয়ে আমার মেয়ে আনোয়ারা বেগম আমাকে উদ্ধারে এগিয়ে আসলে আব্বাছ উদ্দিন ও সাজ্জাদের নেতৃত্বে একই এলাকা আবদু রহমান, কমরুনিছা, মছুদা খাতুন, তসলিমা বেগম সংঘবদ্ধ হয়ে তাকেও দেশীয় অস্ত্র দিয়ে মারাত্মক জখম করে। পরে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে আমাদের উদ্ধার করে।

আহতের ছেলে সালাউদ্দিন বলেন, আমাদের আত্মীয় নুরুল ইসলামের সাথে তার স্ত্রী মছুদা খাতুনের তালাক হয়ে যায়। এ বিষয়ে তার সাথে স্ত্রীর সাথে মামলা ও স্থানীয় সালিশ চলছিল। বিগত কিছুদিন আগে পেকুয়া থানায় তাকে আটক করলে আমরা আদালতের কাগজ দেখিয়ে তাকে ছাড়িয়ে আনি।

এ ঘটনায় তার তালাকপ্রাপ্ত স্ত্রী ক্ষিপ্ত হয়ে আমাদের সাথে শত্রুতা করে আসছিল। এর ধারাবাহিকতায় আমার মা ও বোনকে কুপিয়ে গুরুতর আহত করেছে মছুদা খাতুনের পুত্রসহ কিছু দুর্বৃত্ত।

এব্যাপারে পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাকির হোসেন ভূঁইয়া বলেন, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

SHARE