Home কক্সবাজার বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট : জেলা পর্যায়ে চকরিয়া দলের উড়ন্ত সুচনা

বঙ্গবন্ধু অনূর্ধ্ব-১৭ জাতীয় ফুটবল টুর্নামেন্ট : জেলা পর্যায়ে চকরিয়া দলের উড়ন্ত সুচনা

153
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(১৭ সেপ্টেম্বর) :: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) জেলা পর্যায়ের উদ্বোধনী খেলায় ৬ গোলে চকরিয়া উপজেলা দল উড়ন্ত সুচনা করেছে।

রোববার বিকালে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় চকরিয়া উপজেলা দল প্রতিপক্ষ পেকুয়া উপজেলা দলকে ৬ গোলে পরাজিত করে শুভ সুচনা করেছেন। খেলায় চকরিয়া উপজেলা দলের পক্ষে তিনটি করে গোল করেন স্ট্রাইকার সাগর ও সায়েম।

স্টেডিয়ামে ভরপুর ক্রীড়ামোদি জনতার উপস্থিতিতে উপভোগ্য ফুটবল খেলেছে চকরিয়া উপজেলা দলের খেলোয়াড়রা। খেলার প্রথমার্ধে দলের পক্ষে স্ট্রাইকার সাগর দুইটি ও সায়েম একটি গোল করেন।

বিরতি শেষে দ্বিতীয়ার্ধে সায়েম দুইটি এবং সাগর একটি গোল করে প্রতিপক্ষ দলের জালে মোট ৬টি বল জালে পাঠিয়ে জয় নিশ্চিত করে চকরিয়া উপজেলা দল। খেলা শেষে চকরিয়া উপজেলা দলের স্ট্রাইকার সাগরকে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মো.মাহিদুর রহমান বিজয়ী ও বিজীত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ওইসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরউদ্দিন মুহাম্মদ শিবলী নোমান, পেকুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুব-উল করিম, চকরিয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল ফেডারেশনের সভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী, ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ এসএম আলমগীর হোসাইন, উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক শওকত হোসেন, মাতামুহুরী উপজেলা জাতীয় পাটির সভাপতি মোহাম্মদ হোসেন মেম্বার, ক্রীড়া সংস্থার সদস্য ফুটবল কোচ নুরুল আবছার, উপজেলা ক্রীড়া সংস্থার সদস্য পরিমল বড়–য়া, সাজ্জাদ হোসেন প্রমুখ। আগামী ১৯ সেপ্টেম্বর টেকনাফ উপজেলা দলের সঙ্গে মুখোমুখি হবে চকরিয়া উপজেলা ফুটবল দল।

SHARE