Home কক্সবাজার বাইশারীতে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

বাইশারীতে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন

114
SHARE

আব্দুল হামিদ,নাইক্ষ্যংছড়ি(১৯ সেপ্টেম্বর) :: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী বাজারে ডাচ্ বাংলা ব্যাংক লিঃ এর এজেন্ট ব্যাংকিং শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

১৯ সেপ্টেম্বর বুধবার বিকাল চারটার সময় এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন উপলক্ষ্যে বাইশারী বাজার চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

মোঃ ছৈয়দ হোছাইন এর পরিচালনায় পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাইশারী বাজার পরিচালনা কমিটির সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানী। বক্তব্যে তিনি বলেন, প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকটির শাখা উদ্বোধন করায় তিনি ব্যাংকের সকল কর্মকর্তা ও উপস্থিত অতিথিবৃন্দকে স্বাগত জানান। পাশাপাশি ডাচ্ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখাকে সকলের সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

তিনি আরো বলেন, ডাচ্ বাংলা ব্যাংক দীর্ঘকাল যাবত গ্রাহকদের সেবার পাশাপাশি আর্ত্ব মানবতার সেবায়ও এগিয়ে রয়েছে। যেমন- বন্যা দুর্গত এলাকায় আর্থিক অনুদান, গরীব অসহায়দের চিকিৎসা সেবা, গরীব, মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান সহ নানা কর্মসূচী হাতে নিয়েছে। তাই তিনি সকলকে বাইশারী এজেন্ট ব্যাংকিং শাখায় একটি করে একাউন্ট খোলে ব্যাংকিং সেবা আরো একধাপ এগিয়ে নেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এজেন্ট ব্যাংকিং বাইশারী শাখার পরিচালক মোঃ আব্দুর রহিম। প্রধান আলোচক ও উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, নাজমুল ইসলাম, এ.ভি.পি রিজিওনাল ম্যানেজার ডাচ বাংলা ব্যাংক লিঃ এজেন্ট ব্যাংকিং চট্টগ্রাম অঞ্চল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মোঃ মাঈনুদ্দিন, সহকারী ইনচার্জ, বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্র, ওয়াহেদ মুহাম্মদ মুরাদুল কবির, এ.ভি.পি ম্যানেজার, ডাচ বাংলা ব্যাংক লিঃ কক্সবাজার শাখা, মোঃ আব্দুল হামিদ, সিনিয়র সহ-সভাপতি, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাব, মোঃ ফখরুল আজাদ, এজেন্ট ব্যাংকিং শাখা পরিচালক, নাইক্ষ্যংছড়ি প্রমুখ।

এতে আরো উপস্থিত ছিলেন, নাইক্ষ্যংছড়ি উপজেলা সরকারী কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মোঃ আবুল কালাম, ইউপি সদস্য নুরুল আজিম, নাইক্ষ্যংছড়ি প্রেস ক্লাবের ক্রীড়া ও পাঠাগার সম্পাদক মোঃ আব্দুর রশিদ, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক এন.কে রাশেদ, রাবার বাগান ম্যানেজার মোঃ ফরিদুল আলম, সাবেক ইউপি সদস্য আব্দুল জব্বার প্রমুখ।

আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে ফিতা ও কেক কেটে এজেন্ট ব্যাংকিং বাইশারী শাখার শুভ উদ্বোধন ঘোষনা করেন অতিথিবৃন্দরা।

SHARE