Home বিনোদন হলিউডের বিগ বাজেটের ছবিতে বলিউডের টাইগার শ্রফ !

হলিউডের বিগ বাজেটের ছবিতে বলিউডের টাইগার শ্রফ !

111
SHARE

কক্সবাংলা ডটকম(২০ সেপ্টেম্বর) :: ভারতীয় দুই অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া আর দীপিকা পাড়ুকোনকে হলিউডের সবখানে দেখতে দেখতে বলিউডের ‘অভিনেতা-ভক্ত’দের ঈর্ষা জাগাটাই স্বাভাবিক।

কারণ এত দিনে যে এ প্রজন্মের তেমন কাউকে হলিউডের বড় পর্দায় দেখতে পাওয়াটা তাদের জন্য বিরল হয়ে দাঁড়িয়েছে। এবার হয়তো ভক্তদের সে আকাঙ্ক্ষা পূরণ করতে যাচ্ছেন অভিনেতা জ্যাকি শ্রফের ছেলে টাইগার শ্রফ।

জানা গেছে, হলিউডে নির্মিত বড় বাজেটের একটি ছবিতে টাইগারের অভিনয়ের কথাবার্তা চলছে এ মুহূর্তে।

মুম্বাই মিররের খবর অনুযায়ী, মর্টাল কমব্যাট সিরিজখ্যাত প্রযোজক লরেন্স কাসানফ সম্প্রতি মুম্বাইয়ে এসে টাইগার শ্রফের সঙ্গে এক মিটিংয়ে এ ছবির প্রজেক্ট নিয়ে বিস্তারিত আলোচনা করেছেন। ধারণা করা হচ্ছে, ছবিটি অ্যাকশনধর্মী গল্পে নির্মিত হবে। লরেন্সের সঙ্গে এ যাত্রায় ব্যাটম্যান সিরিজের লেখক ও অ্যামি অ্যাওয়ার্ড জয়ী সিন ক্যাথেরিন ডেরেক মুম্বাই এসেছেন।

বিখ্যাত অভিনেতা গুলশান গ্রোভারের ছেলে সঞ্জয় গ্রোভার এক বছর ধরে এ প্রজেক্টে যুক্ত আছেন। তিনি এ ছবি নিয়ে টাইগার শ্রফের সঙ্গে ওই আলোচনা সভায় যোগ দিয়েছিলেন।

একটি সূত্র বলছে, মূলত সঞ্জয়ই হলিউডের এ ছবিতে টাইগার শ্রফকে নেয়ার জন্য ছবিটির পরিচালককে উদ্বুদ্ধ করেছেন। শুধু তা-ই নয়, টাইগারকে দেখে নাকি ভীষণ পছন্দও হয়েছে লরেন্সের। বিশেষ করে টাইগারের আন্তর্জাতিক লুক, মার্শাল আর্টের ওপর দক্ষতা তাকে মুগ্ধ করেছে।

লরেন্স এ ছবির পাণ্ডুলিপি সঞ্জয়ের কাছে দিয়েছিলেন, যাতে করে চরিত্র অনুযায়ী যথার্থ অভিনেতাকে খুঁজে পাওয়া যায়।

টাইগার শ্রফ সঞ্জয়ের ছোটবেলার বন্ধু। তারা একই সঙ্গে একই স্কুলে পড়েছেন। এদিকে টাইগার শ্রফকে শিগগিরই দেখা যাবে করণ জোহরের পরবর্তী আয়োজনে। এছাড়া সিলভেস্টার স্টালোন অভিনীত র্যাম্বোর অফিশিয়াল হিন্দি রিমেকে অভিনয় করবেন টাইগার। এটি পরিচালনা করবেন সিদ্ধার্থ আনন্দ।

সূত্র: হিন্দুস্তান টাইমস

SHARE