Home কক্সবাজার কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য পরিমল চন্দ্র পালের পরলোকগমন : শোক প্রকাশ

কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য পরিমল চন্দ্র পালের পরলোকগমন : শোক প্রকাশ

105
SHARE

কক্সবাংলা রিপোর্ট(২৩ সেপ্টেম্বর) :: কক্সবাজার প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও অগ্রণী ব্যাংকের প্রাত্তন ম্যানেজার পরিমল চন্দ্র পাল পরলোকগমন করেছেন (“দিব্যান্ লোকান্ স গচ্ছতু”)।

২৩ সেপ্টেম্বর রবিবার দুপুর ১টায় কক্সবাজার শহরের বঙ্গবন্ধু সড়কস্থ নিজ বাসগৃহে শেষ নি:শ্বাষ ত্যাগ করেন।মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮০ বছর।মৃত্যুর আগ পর্যন্ত তিনি ছিলেন চির কুমার।

মৃত্যুকালে তিনি অসংখ্য সহকর্মী, শুভানুদ্ধায়ী, আত্বীয়স্বজন রেখে গেছেন। রবিবার বিকাল ৫টায় কক্সবাজার শহরের কস্তুরাঘাটস্থ কেন্দ্রীয় মহাশ্বশানে তার শাবদাহ সম্পন্ন করা হয়।

তার মৃত্যুর খবর শুনার সাথে সাথে কক্সবাজার প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দের মাঝে শোকের ছায়া নেমে আসে। দুপুরে তার মৃত্যূশয়্যায় পুস্পস্তবক অর্পন করে শেষ শ্রদ্ধা জানান,কক্সবাজার প্রেস ক্লাব,কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন,কক্সবাংলা পরিবার সহ অন্যান্য নের্তৃবৃন্দ।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন, কক্সবাজার প্রেস ক্লারের সাবেক সভাপতি বদিউল আলম,সাবেক সাধারন সম্পাদক মাহবুবুর রহমান,কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী,সাধারন সম্পাদক জাহেদ সরোয়ার সোহেল,কক্সবাংলা’র সম্পাদক ও প্রেসক্লাব সদস্য চঞ্চল দাশগুপ্ত,কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও প্রেসক্লাব সদস্য দীপক শর্মা দীপু,কক্সবাজার প্রেস ক্লারের অফিস সহকারী সাংবাদিক মোহাম্মদ জুনাইদ প্রমুখ।

SHARE