Home বিনোদন বলিউডে ব্যবসা বাড়াল অনুষ্কা-বরুণের সুঁই ধাগা

বলিউডে ব্যবসা বাড়াল অনুষ্কা-বরুণের সুঁই ধাগা

75
SHARE

কক্সবাংলা ডটকম(৩০ সেপ্টেম্বর) :: বলিউডের ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ টুইটে জানিয়েছেন মুক্তি পাওয়ার দু’দিনের মাথাতেই কুড়ি কোটির ব্যাবসা করেছে অনুষ্কা শর্মা ও বরুণ ধাওয়ানের সিনেমা ‘সুঁই ধাগা’ (sui dhagaa)।

শরৎ কাতারিয়া পরিচালিত সুঁই ধাগা কেবল শনিবারেই অর্থাৎ মুক্তি পাওয়ার দ্বিতীয় দিনেই 12.25 কোটি টাকা উপার্জন করেছে। মোট ব্যবসার পরিমাণ দাঁড়াল 20.55 কোটি টাকা।

রোববার আরও বেশি ব্যবসা করার সুযোগ রয়েছে এই সিনেমাটির কাছে। বক্স অফিসের মতে এই সিনেমার টার্গেট দর্শক অর্থাৎ পরিবার, এই সিনেমাটিকে বেশ পছন্দ করেছেন। মুক্তির দিন শুক্রবার 8.30 কোটি, শনিবার 12:25 কোটি মিলিয়ে এখনও অব্দি সুঁই ধাগা সারা দেশের 2,500 সিনেমা হল থেকে 20:55 কোটি টাকা উপার্জন করেছে। এর পরে মংগল্বার ছুটির দিন অর্থাৎ গান্ধী জয়ন্তীর দিনে এই টাকার অঙ্ক আরও বাড়ার সম্ভাবনা রয়েছে।

বক্স অফিসের রিপোর্ট অনুযায়ী, সুঁই ধাগা বেশ ভালোই এগোচ্ছে কারণ শুক্রবারের থেকে এক ধাক্কায় 50% ব্যবসা বাড়িয়ে ফেলেছে শনিবারেই। শনিবারের এই ভালো ব্যবসা সুঁই ধাগাকে বেশ খানিকটা এগিয়ে দিয়েছে প্রতিযোগিতায়।

শনিবারের 12,25 কোটি টাকা দু’দিনের হিসেবে বেশ ভালো ট্রেন্ড। সবথেকে উল্লেখ্য বিষয় হল, এক দিনে 50% ব্যবসা বৃদ্ধি।

সুঁই ধাগার বক্স অফিসের রিপোর্ট একবার দেখে নিন:

সিনেমা পর্যালোচনায়, চলচ্চিত্র সমালোচক শৈবাল চ্যাটার্জি সুঁই ধাগাকে 2.5 স্টার দিয়েছেন (5 এর মধ্যে)। তিনি লিখেছেন, “সুঁই ধাগা বাবার পরিচয় বা প্রতিষ্ঠা থেকে বেরিয়ে এসে নিজে কিছু করার চেষ্টার একটি ক্লাসিক গল্প বলে। কিন্তু গোটা সিনেমাতেই মহিলা চরিত্রটির ভূমিকা গৌণ।”

বিশাল ভারদজজের ‘পটাখা’র সঙ্গে একই সাথে মুক্তি পেয়েছে সুঁই ধাগা।

SHARE