Home বিনোদন বলিউড অভিনেতা ঋষিকাপুর ক্যান্সারে ভুগছেন ? হঠাৎই জোর গুঞ্জন !

বলিউড অভিনেতা ঋষিকাপুর ক্যান্সারে ভুগছেন ? হঠাৎই জোর গুঞ্জন !

159
SHARE

কক্সবাংলা ডটকম(৪ অক্টোবর) :: ইরফান খান, সোনালি বেন্দ্রের পর কী এবার ঋষিকাপুর ? বলিউডের ‘রাজ’ পরিবারের ছেলে, রণবীর কাপুরের বাবা ও জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুরও তাহলে ভুগছেন ক্যান্সারে ? হঠাৎই বলিউডে শুরু হল গুঞ্জন ৷ ঋষি কাপুর নাকি থার্ড স্টেজ ক্যান্সারের ভুগছেন !

ঋষি কাপুরের ক্যান্সারের খবর উড়িয়ে দিলেন রণধীর কাপুর।গত শনিবারই ঋষি কাপুর (64) টুইট করে তাঁর কাজ থেকে ছুটি নিয়ে চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার খবর জানান। অনুরোধও করেন অকারণ গুজব না ছড়াতে। অননুমোদিত সূত্রের খবর ছড়িতে পড়ে যে, ঋষি কাপুর শেষ পর্যায়ের ক্যান্সারে আক্রান্ত।

রণধীর কাপুর বলেন, ক্যান্সারের অনুমান করাটা অন্যায়। “আমরা এখনো জানি না তাঁর অসুখটা ঠিক কী? ঋষি নিজেও জানে না কী হয়েছে। ওখানে বিভিন্ন টেস্ট শুরু হয়েছে। এখনই কী করে লোকজন বলতে পারে যে ওর ক্যানসার? তাঁর আবার শেষ পর্যায়ের?”

ঋষি কাপুরের সঙ্গে গিয়েছেন স্ত্রী নীতু ও ছেলে রণবীর কাপুর। কৃষ্ণা রাজ কাপুর সোমবারই মারা যান। তাঁর অন্তেষ্ট্যিক্রিয়ায় থাকতে পারেন নি তাঁরাও। রাজ কাপুরের স্ত্রী কৃষ্ণা রাজ কাপুর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তাঁর বড় ছেলে রণধীর কাপুর শেষকৃত্য পালন করেন।

“ভালো করে, শান্তিপূর্ণভাবে আগে ডাক্তারি পরীক্ষা নিরীক্ষা হোক। ফলাফল যাই হোক না কেন, আমরা প্রত্যেককে জানাবো। সবে দুই-তিন দিন হল ও আমেরিকা পৌঁছেছে। এখন নানা ডাক্তারি পরীক্ষার প্রস্তুতি চলছে। সেই ফলের উপর ভিত্তি করেই চিকিত্সা, ঔষধ এবং অন্যান্য বিষয়গুলি ঠিক করা হবে। তার আগে গুজব ছড়ানো ঠিক নয়।” বলেন রণধীর কাপুর।

শনিবার ঋষি কাপুর এই টুইট করেছেন: “আমার কাজ থেকে আমি সংক্ষিপ্ত ছুটি নিচ্ছি। কিছু চিকিৎসার জন্য আমেরিকায় যেতে হচ্ছে আমাকে। আমার শুভাকাঙ্খীদের অনুরোধ করব অকারণ চিন্তা না করতে। 45 বছর ধরে কাজ করতে করতে এটা স্বাভাবিক। আপনাদের ভালবাসা এবং শুভেচ্ছা সঙ্গে রইল, আমি শীঘ্রই ফিরে আসবে!”

রাজ কাপুর এবং কৃষ্ণা রাজ কাপুরের তিন পুত্র অভিনেতা রণধীর, ঋষি এবং রাজীব কাপুর । রীতু নন্দা ও রিমা জৈন তাঁদের দুই কন্যা।

ঋষি কাপুরকে শেষ দেখা গিয়েছিল ‘মুলক’ সিনেমায় এবং তাঁর পরবর্তী ছবি ‘রাজমা চাওয়াল’।

SHARE