Home কক্সবাজার কুতুবদিয়া সমুদ্র সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

কুতুবদিয়া সমুদ্র সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার

75
SHARE

নজরুল ইসলাম,কুতুবদিয়া(৭ অক্টোবর) :: কুতুবদিয়া সমূদ্র সৈকত থেকে একটি অর্ধগলিত ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে কুতুবদিয়া থানা পুলিশ।

উপজেলার উত্তর ধুরুং নুরজানি পাড়া সংলগ্ন সমূদ্র সৈকত থেকে ৭ অক্টোবর (রবিবার) কুতুবদিয়া থানার এসআই জয়নাল আবেদীনের নেতৃত্বে অজ্ঞাত ব্যক্তির লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এব্যাপারে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) দিদারুল ফেরদাউস জানান, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে ৭ অক্টোবর (রবিবার) সকালে লাশটি উদ্ধার করা হয়। এরপর থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করে মৃতদেহটি ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

ধারণা করা হচ্ছে, মৃতদেহটি ১০/১৫ পূর্বের। যে কারনে মৃতব্যক্তির চেহেরা বিকৃত হয়ে গেছে। শরীরে বিভিন্ন অংশে পঁচন ধরেছে। অনুমান করা হচ্ছে, অজ্ঞাত ওই ব্যক্তির বয়স ৪০/৪৫ বছর হতে পারে। মৃত্যুর কারণ কি হতে পারে ? এমন প্রশ্ন ঘুর-পাক খাচ্ছে স্থানীয়দের মাথায়।

লাশের ডিএনএ টেস্টের রির্পোট এর জন্য আবেদন করা হয়েছে। তাই সোরতহাল রিপোর্ট না পাওয়া পর্যন্ত কিছু বলা যাবেনা বলে জানিয়েছে পুলিশ। লাশের খোঁজে কেউ না আসলে বেওয়ারিশ হিসেবে লাশটি কক্সবাজার পৌরসভার মাধ্যমে দাফনের কথা জানিয়েছে পুলিশ।

তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের পরিচয় পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছে পুলিশ।

SHARE