Home কক্সবাজার চকরিয়ায় বিএনপি ও যুবদলের ২’শতাধিক নেতা-কর্মীর আ’লীগে যোগদান

চকরিয়ায় বিএনপি ও যুবদলের ২’শতাধিক নেতা-কর্মীর আ’লীগে যোগদান

158
SHARE

মুকুল কান্তি দাশ,চকরিয়া(৮ অক্টোবর) :: কক্সবাজারের চকরিয়া উপজেলার বমুবিলছড়ি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিএনপির অন্তত ২’শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন।

৮ অক্টোবর সোমবার দুপুরে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমের বাসভবনে এসে আনুষ্ঠানিকভাবে তারা আওয়ামীলীগে যোগদান করেন। এসময় জাফর আলম তাদেরকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন।

বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি কফিল উদ্দিন বলেন, বমুবিলছড়ি ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন ও যুবদলের সহ-সভাপতি জামাল উদ্দিনের নেতৃত্বে ইউনিয়ন বিএনপি ও যুবদলের অন্তত ২’শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগ দিয়েছেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বিএনপি এসব নেতাকর্মীদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে দলে বরণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, আওয়ামীলীগ নেতা ছৈয়দ আলম, জেলা পরিষদ সদস্য অধ্যাপক সুলতান আহমদ প্রমুখ।

বমুবিলছড়ি ইউনিয়ন বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করা নাসির উদ্দিন বলেন, আওয়ামী লীগের উন্নয়ন দেখেই তার সঙ্গে ইউনিয়ন বিএনপি-যুবদলের অন্তত ২০০ নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছি। আমার এতোদিন ভুল রাজনীতি করে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আমরা এতোদিন স্্েরাতের বিপরীতে রাজনীতি করেছি। তাই শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য আওয়ামীলীগে যোগদান করেছি।

এ বিষয়ে জানতে চাইলে নাম প্রকাশ না করার শর্তে উপজেলা বিএনপি’র এক নেতা বলেন, আওয়ামীলীগে যারা যোগদান করেছেন তারা বিএনপির গুরুত্বপূর্ণ নেতা নন। তারা বিএনপির সমর্থক। সুবিধার জন্য তারা আওয়ামীলীগে যোগদান করেছে।

চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম বলেন, ফুল দিয়ে আমি তাদের বরণ করে নিয়েছি। আওয়ামীলীগের উন্নয়নের চিত্র দেখেই বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করেছেন। যোগদান করা নেতাকর্মীরা আওয়ামীলীগের ইউনিয়ন পর্যায়ে সদস্য হওয়ার পর তাদের বিভিন্ন কমিটিতে স্থান দেয়া হবে।

তিনি আরো বলেন, আস্তে আস্তে সবাই ভুল বুঝতে পারবে। এতোদিন ধরে যে তারা অন্ধকারে ডুবে ছিলো। তারা আজ তা বুঝতে সক্ষম হয়েছে।

SHARE