Home কক্সবাজার আইন-শৃংখলা রক্ষায় হ্যাট্রিক ক্রেস্ট অর্জন করল টেকনাফ মডেল থানা

আইন-শৃংখলা রক্ষায় হ্যাট্রিক ক্রেস্ট অর্জন করল টেকনাফ মডেল থানা

70
SHARE

হুমায়ূন রশিদ,টেকনাফ(১১ অক্টোবর) :: মাদক বিরোধী অভিযান,অবৈধ অস্ত্র উদ্ধার, যাবতীয় অপরাধ দমন করে আইন-শৃংখলায় রক্ষায় বিশেষ ভূমিকা পালনের জন্য আবারো রেঞ্জসেরা হয়ে হ্যাট্রিক ক্রেস্ট অর্জন করল টেকনাফ মডেল থানা।

আগামীতে আইন-শৃংখলা উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে সকলের সহায়তা কামনা করেছেন তিনি।

জানা যায়, ১১অক্টোবর সকাল ১১টায় চট্টগ্রাম বিভাগীয় রেঞ্জের মাসিক ক্রাইম কনফারেন্স জেলা পুলিশ লাইন সম্মেলন কক্ষে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি (অপারেশন এন্ড ক্রাইম) মোহাম্মদ আবুল ফয়েজ,অতিরিক্ত ডি আই জি (প্রশাসন ও অর্থ) এসএম রোকন উদ্দিনসহ রেঞ্জ আওতাধীন ১১জেলার পুলিশ সুপার,চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ সারোয়ার আলম, অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন এন্ড ক্রাইম) মাহমুদা বেগম, অতিরিক্ত পুলিশ সুপার (এ্যাস্টেট এন্ড ওয়েল ফেয়ার) নিস্কৃতি চাকমা, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার) মান্না দে ও সহকারী পুলিশ সুপার ( অপারেশন ্ ক্রাইম) আকলিমা আক্তার।

উক্ত সভায় চট্টগ্রাম রেঞ্জে সর্বোচ্চ মাদক ও অস্ত্র উদ্ধার,ওয়ারেন্ট তামিল ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখায় টেকনাফ মডেল থানাকে শ্রেষ্ট থানা হিসেবে মনোনীত করা হয়।

এরপর অনুষ্ঠানের সভাপতি টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ রনজিত কুমার বড়–য়ার হাতে রেঞ্জ সেরার হ্যাট্রিক ক্রেস্ট,সার্টিফিকেট আনুষ্ঠানিকভাবে তুলে দেন।

পেশাগত জীবনে এই বিশাল প্রাপ্তিতে রনজিত কুমার বড়–য়া এক প্রতিক্রিয়ায় জানান, মাদক দমনে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপির জিরো টলারেন্স নীতি ঘোষণার পর পুলিশ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা ও সহকর্মীদের আন্তরিক সহযোগিতায় চ্যালেঞ্জকর এই যুদ্ধে স্বার্থক হয়েছি।

এই সাফল্যে টেকনাফ মডেল থানা সকলের নিকট কৃতজ্ঞ। দেশ ও জাতিকে রক্ষায় মাদক ও যাবতীয় অপরাধের বিরুদ্ধে এই যুদ্ধে সকলের সহায়তা কামনা করেন।

SHARE