Home বিনোদন বিয়ের আংটি নিয়ে এখনও মুগ্ধ প্রিয়াঙ্কা চোপড়া ?

বিয়ের আংটি নিয়ে এখনও মুগ্ধ প্রিয়াঙ্কা চোপড়া ?

59
SHARE

কক্সবাংলা ডটকম(১১ অক্টোবর) :: প্রিয়াঙ্কা চোপড়া আবার নজর কেড়েছেন, তবে এবার তাঁর ফ্যাশনের জন্য নয়।

মঙ্গলবার রাতে নিউইয়র্কের একটি অনুষ্ঠানে, 36 বছর বয়সী এই অভিনেত্রী জর্জিও আরমানির স্টুডিওর কালেকশনের একটি ঝলমলে পোশাকে সেজেছিলেন, তাঁর সঙ্গে ছিলেন টিভি সেলিব্রিটি কিম কারদাসিয়ানও।

তবে পোশাক নয়, যেভাবে ছবিতে নিজের বিয়ের আংটিকে দেখিয়েছেন তিনি সেটাই নজর কেড়েছে সকলের।

নিউইয়র্কে টিফ্যানির সর্বশেষ টিফ্যানি ব্লু বুক সংগ্রহের প্রদর্শনীতে তাঁকে তাঁর প্রিয় টিফানি কালেকশন সম্পর্কে জিজ্ঞেস করা হলে প্রয়াঙ্কা নিজের আঙুল দেখিয়ে বলেন, “আমার প্রিয় এইটিই”। নিক জোনাস তাঁদের এনগেজমেন্টে টিফানির আংটিটিই দেন প্রিয়াঙ্কাকে।

দেখুন প্রিয়াঙ্কার ছবি:

পার্টিতে কথা বলার সময় প্রিয়াঙ্কা জানান যে, তাঁর বিয়ের আংটি যে টিফানি কালেকশনস থেকে হতে হবে নিক সম্ভবত তাঁর এই ইঙ্গিতটি বুঝতে পেরেছিলেন। “যাইহোক আমি ইঙ্গিতটা বাদ দিতেও পারতাম। আমি মনে হয়, আমাদের ডেটিংয়ের সময় এটা সম্পর্কে এত  কথোপকথন হয়েছে যে ও ভাল করেই জানত যে বিয়ের আংটি টিফানি’র হোক এটাই আমি চাইতাম।”

বলেন প্রিয়াঙ্কা। প্রিয়াঙ্কা ও নিক কি একসঙ্গে আংটি বাছাই করেন? প্রিয়াঙ্কা বলেন, “না, আমি সেখানে ছিলাম না, নিক ও তার ভাই গিয়েছিল! ভবিষ্যত স্ত্রীর জন্য আংটি কিনতে যা করতে হয় সবই করেছিল।”

mmkkupvo

শটের জন্য প্রস্তুত প্রিয়াঙ্কা চোপড়া (সৌজন্যে এএফপি)

এদিকে, সম্প্রতি একটি শ্যুটের জন্য প্রিয়াঙ্কা চোপড়া কিম কারদাসিয়ানের সাথে যোগ দেন। প্রিয়াঙ্কার দিক থেকে চোখ ফেরানো কঠিন তো ছিলই, তবে রিক ওভেনের কাস্টমাইজড পোশাকে কিমকে দুর্দান্ত দেখাচ্ছিল।

atei53ag

নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়া এবং কিম কারদাসিয়ান (সৌজন্যে এএফপি)

আগস্টে মুম্বাইতেই রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের এনগেজমেন্ট হয়। শোনা যাচ্ছে দু’জনেই বিয়ের প্রস্তুতিও করছেন। নিক সম্প্রতি মুম্বাইয়ে এসেছিলেন এবং তারপরে প্রিয়াঙ্কার সাথে যোধপুরের সম্ভবত বিয়ের অনুষ্ঠানে স্থান দেখতেই গিয়েছিলেন।

ব্যস্ত তারকা প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্কে’র একটি শ্যুটিং শেষ করেছেন। হলিউডে তার দুটি নতুন সিনেমা মুক্তির অপেক্ষায়। ক্রিস প্র্যাটের বিপরীতে কাউবয় নিনজা ভাইকিং- সিনেমাতেও দেখা যাবে তাঁকে।

SHARE