Home কক্সবাজার হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কমিটি গঠিত

হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কমিটি গঠিত

131
SHARE

মুকুল কান্তি দাশ,চকরিয়া(২০ অক্টোবর) :: বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে।

শনিবার বিকাল ৫টায় পৌরশহরের বালিকা বিদ্যালয়স্থ ওশান সিটি মার্কেটের ঐক্য পরিষদের অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় কিয়ামু রাখাইনকে আহবায়ক ও মংছি রাখাইনে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

ঐক্য পরিষদ চকরিয়া পৌরসভার শাখার সভাপতি নারায়ন কান্তি দাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুনিপ দাশ সৌরভের সঞ্চালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা শাখার সভাপতি রতন বরণ দাশ।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন-হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া উপজেলার সাধারণ সম্পাদক সাংবাদিক মুকুল কান্তি দাশ। এতে আরো বক্তব্য রাখেন- বাংলাদেশ হিন্দু মহাজোট কক্সবাজার জেলার নির্বাহী সভাপতি ও মুখপাত্র পলাশ সুশীলসহ প্রমুখ।

আহবায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন- যুগ্ন-আহবায়ক আপ্রু রাখাইন, আবু রাখাইন, মংগে রাখাইন, ওলা মং রাখাইন এবং সদস্য যথাক্রমে আওয়েন রাখাইন, ছেনি রাখাই, জনাই রাখাইন, ক্যাছেম ওয়াম রাখাইন, টনি রাখাইন, সানি রাখাইন, লাসে রাখাইন, আবু মং রাখাইন, নহি নহি রাখাইন ও জান রাখাইন।

বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ চকরিয়া শাখার সভাপতি নারায়ন কান্তি দাশ জানান, গত কয়েক মাস আগে ৬নং ওয়ার্ডে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কিন্তু ওই কমিটি তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে ব্যর্থ হওয়ায় সভায় আগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করে দেয়া হয়। আশা রাখি নতুন কমিটির সংগঠনের কার্যক্রম আরো গতিশীল করতে কাজ করবে।

SHARE