Home বিনোদন আসছে ‘গ্ল্যাডিয়েটর ২’

আসছে ‘গ্ল্যাডিয়েটর ২’

190
SHARE

কক্সবাংলা ডটকম(৪ নভেম্বর) :: ডেডলাইন সংবাদমাধ্যম জানাচ্ছে গ্ল্যাডিয়েটরের পরিচালক তার তুমুল ব্যবসা সফল ছবিটির পরবর্তী পর্ব নির্মাণের প্রস্তুতি শেষ করেছেন।

প্যারামাউন্ট পিকচার্সের কাছে পিটার ক্রেইগের লেখা চিত্রনাট্য জমা পড়েছে। ক্রেইগ এর আগে দ্য টাউন আর মুক্তি আসন্ন টপ গান: ম্যাভারি ছবির চিত্রনাট্য লিখেছেন।

লুসিলিয়ার ছেলে লুসিয়াসকে ঘিরেই কাহিনী আবর্তিত হবে, লুসিয়াসের ভূমিকায় ২০০০ সালের মূল গ্ল্যাডিয়েটরে অভিনয় করেছিলেন কনি নেলসেন। লুসিয়াস একই সঙ্গে কমোডাসের ভাইপো, ইয়োখিম ফিনিক্স কমোডাসের ভূমিকায় ছিলেন। তার হাতেই ছবির শেষ দৃশ্যে রাসেল ক্রো (ছবিতে ম্যাক্সিমাস) নিহত হন।

গ্ল্যাডিয়েটর বিশ্বব্যাপী ৪৬০ মিলিয়ন ডলার ব্যবসা করে এবং পাঁচটি অস্কার, সেরা ছবি জেতার পর থেকেই প্রতি বছর আলোচনায় আসছে এ ছবির সিক্যুয়েল বানানোর কথা। শুরুতে এ রকম একটা আলোচনা চাউর হয় ম্যাক্সিমাসকে আবার জীবিত করে তোলা হবে।

রাসেল ক্রো চিত্রনাট্যকার নিক কেইভকে ফোন করে জিজ্ঞেস করেন, তিনি গ্ল্যাডিয়েটর ২ লিখতে রাজি আছেন কিনা। কেইভ পাল্টা বলেছিলেন, ‘রাসেল, তুমি গ্ল্যাডিয়েটরে মারা গেছ না?’ ‘হ্যাঁ, বলা যায়।’

কিন্তু গত বছরই জানা গেল রিডলি স্কট চিত্রনাট্য প্রস্তুত করছেন।

২০১২ সালের প্রমিথিউসের পর গত বছর স্কট এলিয়েনের দ্বিতীয় প্রিকুয়েল বানিয়েছিলেন, এখন স্কট ব্যস্ত তার প্রথম টিভি সিরিজ রেইজড বাই উলভস, বিজ্ঞান কল্পকাহিনী, যার গল্প যন্ত্রমানবেরা লালন-পালন করছে মানবশিশু।

আলোকচিত্র লিন্ডজি আডারিওর জীবনীভিত্তিক একটি ছবি নিয়েও কাজ করছেন স্কট, মূল ভূমিকায় থাকবেন স্কারলেট জোহানসন।

সূত্র: গার্ডিয়ান

SHARE