Home বিনোদন অভিনয়ে ফিরলেন সারিকা

অভিনয়ে ফিরলেন সারিকা

98
SHARE

কক্সবাংলা ডটকম(৫ নভেম্বর) :: নিষেধাজ্ঞা কাটিয়ে আবার অভিনয়ে ফিরেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সারিকা সাবরিন। তার বিরুদ্ধে শুটিং ফাঁসানোর অভিযোগ এনেছিলেন টেলিভিশন শিল্পী সংঘের প্রযোজক মোহাম্মদ বোরহান খান।

নির্ধারিত সময়ের মধ্যে সেই অভিযোগের সদুত্তর না দেয়ায় সব ধরণের নাটক, মিউজিক ভিডিও এবং বিজ্ঞাপনচিত্রে অভিনয় করা থেকে তাকে ছয় মাস নিষিদ্ধ করেছিল টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশে (টেলিপ্যাব)।

সারিকার নিষেধাজ্ঞা কার্যকর হয়েছিল গত ১ আগস্ট থেকে। মাঝখানে তিনি একবার ফেসবুকে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছিলেন। কিন্তু তাতে কাজ হয়নি। এরপর অক্টোবরের মাঝামাঝি ডিরেক্টরস গিল্ড, অভিনয় শিল্পী সংঘ ও টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ বরাবর তিনি ক্ষমা চেয়ে লিখিত আবেদন করেন। সেই আবেদন গ্রহণ করে টেলিপ্যাব।

বিচার–বিশ্লেষণ করে তারা গত ২৫ অক্টোবর সারিকার ছয় মাসের নিষেধাজ্ঞা তিন মাসে কমিয়ে আনে।

সারিকা বলেন, ‘১ নভেম্বর আমার তিন মাসের নিষেধাজ্ঞা শেষ হয়েছে। ফলে ৩ নভেম্বর থেকে আবার অভিনয় শুরু করতে পেরেছি। আমার কিছু ভুল-ত্রুটি ছিল। এ জন্য লিখিতভাবে ক্ষমা চেয়েছি। কাজের প্রতি আমার আগ্রহ দেখে টেলিপ্যাব নিষেধাজ্ঞা তিন মাস কমিয়ে দিয়েছে। যার কারণে তাড়াতাড়ি অভিনয়ে ফিরতে পেরেছি। ভবিষ্যতে নিজের ভুলের ব্যাপারে সচেতন থেকে কাজ করতে চাই।’

অভিনয়ে ফিরেই ‘ব্রেকিং নিউজ’ নামে একটি নাটকের কাজ শেষ করে ফেলেছেন সারিকা। এটি রচনা করেছেন লিটু সাখাওয়াত, পরিচালনা করছেন সকাল আহমেদ। আগামী ভালোবাসা দিবসের জন্য তৈরি হয়েছে নাটকটি। এই নাটকে সারিকার বিপরীতে আছেন আব্দুন নূর সজল।

এরপর ৮ থেকে ১০ নভেম্বর পর্যন্ত ‘শূন্যস্থান পূরণ’ নামে আরেকটি নাটকের কাজ করবেন। এছাড়া ১৩ নভেম্বর থেকে তার আরও একটি নাটকের কাজ শুরু করার কথা রয়েছে।

SHARE