Home কক্সবাজার কক্সবাজার সদর জালালাবাদে সন্ত্রাসী হামলায় দু’ বৃদ্ধ মহিলা আহত

কক্সবাজার সদর জালালাবাদে সন্ত্রাসী হামলায় দু’ বৃদ্ধ মহিলা আহত

61
SHARE
মোঃ রেজাউল করিম,ঈদগাঁও(৭ নভেম্বর) :: কক্সবাজার সদর জালালাবাদে চলাচলের পথ এর বিরোধ কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত হয়েছে বেশ কয়েকজন ।
বুধবার সকাল সাড়ে ১১ টায় ইউনিয়নের বাহার ছড়া এলাকায় এ ঘটনা ঘটে । এ সময় বাড়ির গেট কেটে ফেলা হয় । সংঘটিত ঘটনায় উত্তেজনা চলছে ।
প্রাপ্ত তথ্যে প্রকাশ, উক্ত এলাকার ওমর ফারুককে চলাচলের পথ দিয়ে হাঁটতে দেখে প্রতিপক্ষের লোকজন তাকে মারার জন্য তেড়ে আসে ।
কৌশলে সে সটকে পড়লে সন্ত্রাসীরা তার বসতভিটার গেইটে এলোপাতাড়ি কোপ দিয়ে ভেঙ্গে  তছনছ করে । পরে তারা দু’ মহিলাকে বেদম মারধরে আহত করে। আহতরা হচ্ছেন স্থানীয় হাবিবুল্লার স্ত্রী নুর নাহার বেগম (৪৫) ও আলী হোসেনের স্ত্রী শাহেদা বেগম (৪০) ।
আহতদের অভিযোগ, মৃত আব্দুল নবীর পুত্র মোজাফফর আহমদ ও তার স্ত্রী জনু আরা, আবদুস শুক্কুরের পুত্র ফজল করিম, নুরুল আবসারের স্ত্রী মরিয়ম, ছব্বির আহমদ প্রকাশ বাবুলের পুত্র তৌহিদুল ইসলাম, বজল আহমদের পত্র সাইফুল প্রমুখ এ ঘটনা সম্পৃক্ত ।
তারা টাকার জোরে এ ঘটনা ঘটায়। স্থানীয় চেয়ারম্যান ইমরুল হাসান রাশেদ ঘটনাটি অবগত রয়েছেন । তবে এ ব্যাপারে অভিযুক্তদের কোনো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
SHARE