Home কক্সবাজার কক্সবাজারের রামুতে মায়ের সাথে অভিমান করে ২ বোনের আত্মহত্যা

কক্সবাজারের রামুতে মায়ের সাথে অভিমান করে ২ বোনের আত্মহত্যা

641
SHARE

সোয়েব সাঈদ,রামু(১০ নভেম্বর) :: কক্সবাজারের রামুতে গলায় ফাঁস লাগিয়ে ২ বোন আত্মহত্যা করেছে। রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের সিকদারপাড়া গ্রামে শনিবার (১০ নভেম্বর) বেলা ৩টায় এ ঘটনা ঘটে।

আত্মহত্যাকারি তছলিমা আকতার (১৭) ও মর্জিনা আকতার (২০) ওই এলাকার নাজির হোছনের কন্যা।

পুলিশ জানিয়েছে, মায়ের সাথে অভিমান করে তারা এ ঘটনা ঘটিয়েছে।

জানা গেছে, বাবা-মা’র অনুপস্থিতিতে একটি শাড়ি দুপাশে ২জনের গলায় পেছিয়ে ঝুলে আত্মহত্যা করে তারা। বোনদের দীর্ঘক্ষণ না দেখে রুমে গিয়ে এ দৃশ্য আর্তচিৎকার শুরু করে তাদেও ছোট ভাই।

এসময় প্রতিবেশীরা এগিয়ে আসলেও ততক্ষণে দুজনেই প্রাণ হারান। নিহতদের হাতে একটি চিঠি পাওয়া গেছে। তাতে এ মত্যুর জন্য তারা নিজেরাই দায়ি বলে উল্লেখ করেছে।

জানা গেছে, তছলিমা আকতার রশিদনগর রতœাগর্ভা রেজিয়া আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং মর্জিনা আকতার বর্তমানে পড়াশোনা করতো না বলে জানা গেছে। এ ঘটনায় পুরো এলাকায় চাঞ্চল্যেও সৃস্টি করেছে।

এদিকে দুবোনের আত্মহত্যার খবর পেয়ে বিকালে ঘটনাস্থলে যান রামু থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান, রশিদনগর ইউপি চেয়ারম্যান এম,ডি শাহ আলম, রামু থানার উপ-পরিদর্শক ছানা উল্লাহ ও প্রভাত কর্মকার।

রামু থানার ওসি (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, মা বকাবকি করার কারনে তারা আত্মহত্যা করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে।

SHARE