Home কক্সবাজার টেকনাফে বন্দুক যুদ্ধে নিহত যুবকের দাফন সম্পন্ন

টেকনাফে বন্দুক যুদ্ধে নিহত যুবকের দাফন সম্পন্ন

202
SHARE

বিশেষ প্রতিবেদক(১০ নভেম্বর) :: টেকনাফে বন্দুক যুদ্ধে মাদক তালিকাভূক্ত এক যুবক নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ, অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করেছে। এই ব্যাপারে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, ১০ নভেম্বর ভোর রাত ৩টারদিকে উপজেলার হ্নীলা দরগা পাড়া সংলগ্ন আশ্রয় কেন্দ্র এলাকায় পশ্চিম সিকদার পাড়ার ছৈয়দ আহমদ ছৈয়তুর পুত্র জিয়াউল বশির শাহীন ওরফে শহীদ (৩২) কে নিয়ে অভিযানে গেলে ওঁৎপেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এসময় পুলিশের কনস্টেবল আজিজ (২৩), মেহেদী হাসান (২১) ও হেলাল (২২) আহত হয়। পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে ইয়াবা কারবারীরা পিছু হঠে যায়।

এরপর ঘটনাস্থল থেকে একটি মৃতদেহ, ৩টি দেশীয় তৈরী অস্ত্র, ১৮ রাউন্ড বুলেট, ১৩টি খোসা ও ১৫ হাজার পিস ইয়াবা বড়ি উদ্ধার করে। আহত পুলিশ সদস্যদের উপজেলা হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

লাশ থানায় নিয়ে সনাক্তের পর পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। বিকালে পোস্টমর্টেম শেষে লাশ বাড়িতে আনা হলে বাদে মাগরিব হ্নীলা দারুস সুন্নাহ মাঠে জানাজা শেষে দাফন করা হয়েছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার্স ইনচার্জ প্রদীপ কুমার দাস বন্দুক যুদ্ধের সত্যতা স্বীকার করে বলেন,এই ঘটনায় পুলিশের উপর হামলা, ইয়াবা ও অবৈধ অস্ত্র ব্যবহার আইনে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

এদিকে নিহত শাহীনের পরিবার ও স্বজনদের দাবী,গত শুক্রবার হ্নীলা দারুস সুন্নাহ মাদ্রাসায় জুমার নামাজ শেষে সাদা পোশাকে একটি গ্রুপ তাকে ধরে নিয়ে যায়।

SHARE