Home কক্সবাজার বাইশারীতে পার্বত্য মন্ত্রী পুত্র রবিন বাহাদুর : “দেশের উন্নয়ন চাইলে আবারো নৌকায়...

বাইশারীতে পার্বত্য মন্ত্রী পুত্র রবিন বাহাদুর : “দেশের উন্নয়ন চাইলে আবারো নৌকায় ভোট দিন”

58
SHARE

আব্দুল হামিদ,নাইক্ষ্যংছড়ি(১০ নভেম্বর) :: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৩০০নং আসন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে নৌকা মার্কার প্রার্থী পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উসৈশিং এমপি’কে ৬ষ্ট বারের মত নির্বাচিত করার লক্ষ্যে বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৯ নভেম্বর শুক্রবার বিকাল ৪টার সময় বাইশারী বাজার চত্বরে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি এসএনকে রিপনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও পার্বত্য প্রতিমন্ত্রী পুত্র উসিং হাই রবিন বাহাদুর।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আ’লীগ সরকার উন্নয়নের সরকার। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের আনাচে-কানাচে অভূত পূর্ণ উন্নয়ন করেছেন। এরই ধারাবাহিকতায় পার্বত্য বান্দরবানের বাইশারীতেও শত কোটি টাকার উন্নয়ন হয়েছে এবং এখনো পর্যন্ত উন্নয়নের কাজ চলছে।

এই উন্নয়নের ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে, সে জন্য তিনি আগামী একাদশ সংসদ নির্বাচনে পার্বত্য বান্দরবানের ৩০০নং আসন থেকে বারবার নির্বাচিত সাংসদ বীর বাহাদুর উসৈশিং এমপি’কে ৬ষ্ট বারের মত নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান। তিনি আরো বলেন, আমি সন্তান হিসেবে নয়, আমিও একজন বীর বাহাদুরের কর্মী হিসেবে আপনাদের নিকট ভোট প্রার্থণা করছি।

বিশেষ অতিথি জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ বলেন, বান্দরবানের ৭টি উপজেলার ৩৩টি ইউনিয়নে মন্ত্রী বীর বাহাদুর অভূতপূর্ণ উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় তিনিও নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

সাধারন সম্পাদক জনি সুশিল বলেন, বান্দরবানের প্রত্যন্ত অঞ্চলেও বীর বাহাদুর উন্নয়নের বার্তা নিয়ে গেছেন। মানুষ এখন উন্নয়নমুখি। তিনি বাইশারী ছাত্রলীগের কর্মী সভার উপস্থিতি দেখে ছাত্রলীগের সভাপতি ও সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন, বান্দরবান ছাত্রলীগের ৩৩টি ইউনিয়নের মধ্যে বাইশারী ইউনিয়ন ছাত্রলীগ খুব বেশি শক্তিশালী ও সুসংগঠিত। তিনি বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের সকল নেতাকর্মীকে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের জন্য কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক হ্লাথোয়াইচিং মার্মার পরিচালনায় পবিত্র কোরআন তেলাওয়াত ও ত্রিপিটক পাঠের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারন সম্পাদক জনি সুশিল, উপজেলা ছাত্রলীগ সভাপতি বদরুল্লাহ বিন্দু, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর, সাধারন সম্পাদক ডাঃ মংথোয়ালা মার্মা, ধর্ম বিষয়ক সম্পাদক মৌলভী আব্দুল মন্নান জিন্নাহ, যুবলীগ সাধারন সম্পাদক নুরুল আলম প্রমুখ।

এছাড়া কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা ছাত্রলীগের সহ সভাপতি আফতাব আহমেদ শাহিন, যুগ্ন সাধারন সম্পাদক কাজ¦ী শেফায়েত, পাঠাগার সম্পাদক ইমন দাশ, সমাজ সেবা বিষয়ক সম্পাদক মোঃ হারুন, সাংগঠনিক সম্পাদক কুলু মার্মা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নুথিন মার্মা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক উবাছিং মার্মা, যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম, কলেজ ছাত্রলীগ সভাপতি ইরফান মাহমুদ রায়হান, সাধারন সম্পাদক মুমিনুল আলম মুমু প্রমুখ।

সভা শেষে প্রধান অতিথি মন্ত্রী পুত্র রবিন বাহাদুর ও জেলা ছাত্রলীগের সভাপতি কাউছার সোহাগ, সাধারন সম্পাদক জনি সুশিল সহ অতিথিবৃন্দরা বাইশারী ইউনিয়ন ছাত্রলীগের নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

SHARE