Home কক্সবাজার রামুতে সন্ত্রাসী হামলায় আহত ১

রামুতে সন্ত্রাসী হামলায় আহত ১

64
SHARE

সোয়েব সাঈদ,রামু(১০ নভেম্বর) :: রামুতে সন্ত্রাসী হামলায় এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। আহত বিধু বড়–য়া (৪৫) রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা বড়–য়াপাড়া এলাকার মৃত সতীশ বড়–য়া জুনুর ছেলে। সন্ত্রাসীরা তাকে দা দিয়ে মাথায় কুপিয়ে ও লোহার রড় দিয়ে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে। মুমূর্ষু অবস্থায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) সকাল ১১টায় উখিয়ারঘোনা বড়–য়া পাড়াস্থ স্বদেশ বড়–য়ার মুদির দোকানের সামনে এ ঘটনা ঘটে।

হামলার প্রত্যক্ষদর্শী দোকানদার স্বদেশ বড়–য়া সহ স্থানীয়রা জানান, লট উখিয়ারঘোনা এলাকার মৃত প্রসন্ন বড়–য়ার ছেলে কক্সবাজার সিভিল সার্জন কার্যালয়ের অফিস সহায়ক (এমএলএসএস)র নেতৃত্বে আরো কয়েকজন ভাড়াটে সন্ত্রাসী দোকানের সামনে গিয়ে মহড়া দিয়ে ভয়ভীতি প্রদর্শন শুরু করে। এক পর্যায়ে হেমন্দ্র বড়–য়া বিধু বড়–য়াকে দা দিয়ে কুপিয়ে আহত করে। এসময় তার সহযোগিরাও লোহার রড় ও লাটি-সোটা নিয়ে তাকে পিঠে এবং শরীরের অন্যান্যস্থানে আঘাত করে।

হামলাকারিরা পালিয়ে গেলে স্থানীয় লোকজন রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় বিধু বড়–য়াকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসাপাতালে নিয়ে যান।

আহত বিধু বড়–য়ার ভাই সুধীর বড়–য়া জানান, হামলাকারিরা এ ঘটনায় মামলা না করার জন্য তাদের হুমকী ও ভয়ভীতি দেখাচ্ছে। হামলায় নেতৃত্ব দেয়া সিভিল সার্জন অফিসের কর্মচারি হেমন্দ্র বড়–য়া মামলা করলে তাদের আবারো মারধর এবং মিথ্যা মামলায় জড়ানোর হুমকী দিচ্ছে। তাই এ ঘটনার পর থেকে তারা চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ ব্যাপারে তারা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

SHARE