Home খেলা ইতালিয়ান সিরি-এ লীগে রোনাল্ডোর দ্রুততম ১০ গোল

ইতালিয়ান সিরি-এ লীগে রোনাল্ডোর দ্রুততম ১০ গোল

155
SHARE

কক্সবাংলা ডটকম(২৫ নভেম্বর) :: রেকর্ড তৈরি তাঁর মজ্জায় মজ্জায়। তা সে রিয়াল মাদ্রিদেই খেলুন কিংবা জুভেন্তাসে। চলতি মরশুমে মাদ্রিদ ছেড়ে তুরিনে পাড়ি দেওয়ার পর শুরুটা করেছিলেন একটু ধীর গতিতে। কিন্তু সেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোই হয়ে উঠলেন জুভেন্তাসের দ্রুততম ১০ গোলের মালিক।

রোনালদো ক্লাব ছাড়ার পর স্পেনিশ লা লীগায় রীতিমত বিধ্বস্ত রিয়াল মাদ্রিদ। অার ইতালিয়ান সিরি-এ লীগে গোল করে জিতেই চলেছে ক্রিশ্চিয়ানো রোনালদোর জুভেন্টাস। সাবেক এই রিয়াল তারকার গোলে ২-০ গোলে জিতেছে তুরিনের ক্লাবটি। সিরি এ’তে এই নিয়ে টানা দ্বিতীয় ম্যাচে গোল করেছেন পর্তুগিজ তারকা।

সাসুওলোর বিরুদ্ধে সিরি ‘এ’র তৃতীয় ম্যাচে প্রথম গোল এসেছিল রোনাল্ডোর থেকে। আর পিছনে তাকাতে হয়নি। এরপর থেকে জুভেন্তাসের জার্সি গায়েও গোল করা একপ্রকার নেশায় পরিণত করে ফেলেছেন পর্তুগিজ ফুটবলের পোস্টার বয়। আর শনিবার স্পালের বিরুদ্ধে গোল করার সঙ্গে সঙ্গেই জুভেন্তাসের জার্সি গায়ে দ্রুততম দশ গোলের নজির গড়ে ফেললেন প্রাক্তন ম্যান ইউ, রিয়াল মাদ্রিদ তারকা।

এদিন ম্যাচের ২৯ মিনিটে পিয়ানিচের ফ্রি-কিক ডান পায়ের শটে জালে জড়াতেই ফের একবার রেকর্ডবুকে নাম তোলেন রোনাল্ডো। মাত্র ১৬ ম্যাচে তুরিনের ক্লাবটির হয়ে দ্রুত ১০ গোল এল তাঁর পা থেকে। এছাড়া সবধরনের প্রতিযোগীতা মিলিয়ে শেষ আট ম্যাচের ৭টিতেই গোল করে ফেললেন রোনাল্ডো। সেইসঙ্গে সিরি ‘এ’ তে ১৩ ম্যাচে ৯ গোল লেখা হয়ে গেল সিআরসেভেনের নামের পাশে।

SHARE