কুতুবদিয়া শ্রমিক লীগ নেতার জরুরী নোটিশ ! আত্মসমর্পণ না করলেই ক্রসফায়ার !

arms-cross-fire.jpg

কক্সবাংলা রিপোর্ট(২৪ নভেম্বর) :: কক্সবাজারের কুতুবদিয়ায় যে সমস্ত পরিবারের পুরুষরা ডাকাতি ও রাষ্ট্রদ্রোহী কার্যকলাপে জড়িত, আত্মসমর্পণ না করলে তাদের গ্রেপ্তার পূর্বক ক্রসফায়ারে দেওয়া হবে বলে হুমকি দিয়েছেন উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ও ইউনিয়ন পরিষদের সদস্য মো. নুরুল ইসলাম।

গত শুক্রবার নিজ স্বাক্ষরিত একটি নোটিশে এ কথা জানান তিনি। নোটিশে বলা হয়েছে, পাড়া, মহল্লায়, সমাজে ও এলাকার যদি কেউ ডাকাতি ও রাষ্ট্রদ্রোহী কার্যকলাপে জড়িত থাকে তাহলে আত্মসমর্পণের জন্য তারা যেন তার সাথে যোগাযোগ করে। এ জন্য সময় বেঁধে দেওয়া হয়েছে ২৫ নভেম্বর ২০১৮ তারিখ পর্যন্ত।

এতে আরও বলা হয়েছে, যদি কেউ আত্মসমর্পণ না করে তাহলে আগামী ১৫ দিনের মধ্যে তাদের গ্রেপ্তারপূর্বক ক্রসফায়ারে দেওয়া হবে। তবে আত্মসমর্পণ করলে তাদের সরকার কর্তৃক সাধারণ ক্ষমা ও পুনর্বাসন করা হবে।

এ বিষয়ে জানতে মো. নুরুল ইসলামের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

পাঠক-সম্মানীত মসজিদের খতিব সাহেব/মাধ্যম উল্লেখ করে লেখা নোটিশটি হুবুহু তুলে দেয়া হলো

জনাব,
সম্মানীত মুসল্লীগণ, আসসালামুআলাইকুম। আপনাদের ও সমাজের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আপনাদের নিজ পাড়ায়, মহল্লায়, সমাজে ও এলাকার যে সমস্ত পরিবারের ছেলেরা ডাকাতি ও রাষ্ট্রদ্রোহী কার্যকলাপে জড়িত তাহাদের পিতা-মাতা বা সমাজের অভিভাবকদের অবগত করা যাচ্ছে যে, আগামী ২৪/২৫ নভেম্বর ২০১৮ এর মধ্যে র‍্যাবের সাথে যোগাযোগ করে আত্মসমর্পণ করার জন্য জনাব নুরুল ইসলাম মেম্বারের সাথে যোগাযোগ করুন। যারা আত্মসমর্পণ করবেন তাদের সরকার কর্তৃক সাধারণ ক্ষমা ও পুনর্বাসন করা হবে।

অন্যতাই (অন্যথায়) আগামী ১৫ দিনের মধ্যে আত্মসমর্পণ না করিলে গ্রেফতার পূর্বক ক্রসফায়ার দেয়া হবে।

শুক্রবার (২৩-১১-১৮) স্বাক্ষরিত ওই বিজ্ঞপ্তিতে আরো নোট দেয়া হয়, বিষয়টি অত্যন্ত জরুরী।

Share this post

PinIt
scroll to top