Home কক্সবাজার পেকুয়ায় বয়স্কভাতা প্রদান

পেকুয়ায় বয়স্কভাতা প্রদান

58
SHARE

মো: ফারুক,পেকুয়া(২৯ নভেম্বর) :: পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নে এনজিও সংস্থা বাস্তবের উদ্যোগে ৭৫জন বয়স্ক পুরুষ মহিলাকে বয়স্কভাতা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) দুপুরে বাস্তব প্রবীণ জনগোষ্টি জীবন মান উন্নয়ন কর্মসূচির আওতায় ওই ইউনিয়নে বয়স্কভাতা করা হয়। এ উপলক্ষে ৩টায় শিলখালীস্থ স্কুল ষ্টেশনে বাস্তব অফিসের হল রুমে আলোচনা অনুষ্ঠিত হয়।

বাস্তব উপজেলা শাখার কো-অর্ডিনেটর গোলাম আজমের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিলখালী ইউপির চেয়ারম্যান নুরুল হোছাইন, শিলখালী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, উপজেলা এনজিও ফোরামের সভাপতি জাহেদুল ইসলাম, শিক্ষানুরাগি আবুল আহমদ, ইউপি সদস্য আবু তাহের ও উপকূলীয় সমাজ কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এইচ এম এরশাদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, প্রোগ্রাম অফিসার জিএম সরওয়ার খান,সমাজ উন্নয়ন কর্মকর্তা আক্কাস আলী, উদ্যোগ উন্নয়ন কর্মকর্তা ফরহাদ আহমদ, স্বাস্থ্য কর্মকর্তা বিনয় কর্মকার দাশ, ইউপি’র সদস্য বৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

বক্তারা বলেন, সরকার প্রতি ইউনিয়নে বয়স নির্ধারণ করে বয়স্ক প্রদান করে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। সাথে সাথে এনজিও সংস্থা বাস্তব ৬০ বছর বয়সের লোকদের বয়স্কভাতা প্রদান করে খুব ভাল কাজ করছে। এছাড়াও চিকিৎসা সেবা থেকে শুরু করে গ্রামীণ অবকাঠামো উন্নয়নে ভূমিকা রাখছে সংস্থাটি।

আপনারা যারা এর সুফল ভোগ করছেন তা যদি সততার সহিত ভোগ করতে পারেন তাহলে এদের কাজ করতে অসুবিধা হবেনা।

এরা যেমন আমাদের এলাকাবাসীর সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে আমরাও এদের সহযোগিতা করার আশ্বাস দিচ্ছি। ওই কো-অর্ডিনেটর গোলাম আজম বলেন, আমরা শিক্ষা, চিকিৎসা সেবা ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য এলাকায় কাজ করছি।

৪বছরে আপনাদের সহযোগিতা যেমনি পেয়েছি ভবিষ্যতেও পাব আশা করছি। এ কার্যক্রম চলমান রাখার জন্য আপনাদের দোয়া কামনা করছি।

SHARE