Home কক্সবাজার কক্সবাজার শহরে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

কক্সবাজার শহরে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

79
SHARE

কক্সবাংলা রিপোর্ট(২৯ নভেম্বর) :: কক্সবাজার শহর থেকে মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪টি মোটর সাইকেল উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার দিনব্যাপী অভিযান চালিয়ে বিকেলে চোর চক্রের চার সদস্যকে ৪টি চোরাই মোটর সাইকেলসহ কক্সবাজার সদর থানায় নিয়ে আসা হয়।উদ্ধারকৃত অপর মোটর সাইকেল গুলো হলো-

(১) Suzuki (Dixer) (Blue) (Single Disk) Engine No-BGA1-267639
Chesis No-MB8NG4BBCG8146118

(২) Suzuki (Dixer) (Black) (Double Disk) Engine No-BGA1-403360
Chesis No-MB8NG4BBEH91M034

(৩) Hero (Hunk) Engine No-Chesis-MB AKC18EA8AOHA

গ্রেপ্তারকৃতরা হল- উখিয়া উপজেলা সদরের কাজী পাড়ার মোহাম্মদ হারুনের ছেলে মো. সোহেল রানা (২২), রাজাপালং ইউনিয়নের  ফলিয়া পাড়ার মোহাম্মদ আইয়ুবের ছেলে মো. কামরুল আহসান নিজাম (২৫), মহেশখালী উপজেলার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাঘোনার মৃত দুদু মিয়ার ছেলে আকতার মিয়া (২৬) এবং হোয়ানক ইউনিয়নের কাঠালিয়া কাটার মৃত আবুল কালামের ছেলে আতিক উল্লাহ (৩২)।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মানস বড়ুয়া জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকায় অভিযান চালিয়ে চুরি করা একটি মোটর সাইকেল সহ মো. সোহেল রানাকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যমতে কক্সবাজার শহর এবং আশপাশের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বাকিদের গ্রেপ্তার করে পুলিশ।

তিনি আরও জানান, সংঘবদ্ধ চোর চক্রকে ধরতে তারা দীর্ঘ দিন চেষ্টা করছেন। গোপন সংবাদের ভিত্তিতে শহরের বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে চারটি মোটরসাইকেলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

SHARE