কক্সবাজার-১(চকরিয়া-পেকুয়া) : মুরব্বীদের সাথে চায়ের আড্ডা যোগ দিলের আ’লীগ প্রার্থী জাফর আলম

Pic-1Chakaria-01.12.18.jpg

মুকুল কান্তি দাশ,চকরিয়া(১ ডিসেম্বর) :: মুরব্বীদের সাথে চায়ের আড্ডায় যোগ দিলেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কক্সবাজার-১ আসনের আওয়ামীলীগ তথা নৌকার প্রার্থী আলহাজ্ব জাফর আলম।

১লা ডিসেম্বর শনিবার সকালে চকরিয়া পৌরসভার ৫ নং ওয়ার্ডস্থ কাহারিয়াঘোনা এলাকায় একটি চায়ের দোকানে এসে মুরব্বীদের সাথে আড্ডায় যোগ দেন। এসময় তিনি এলাকার মুরব্বীদের স্বাস্থ্যের খোঁজখবর নেন এবং তাদের সাথে সকালের নাস্তা সারেন এবং দোয়া চান।

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের নৌকার প্রার্থী আলহাজ্ব জাফর আলম বলেন, আওয়ামীলীগের সভাপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় দেশ উন্নতির শিখরে পৌছেছে। বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উচু করে দাঁড়িয়েছে। তাই দেশের উন্নয়নকে তরান্বিত করতে আবারো আওয়ামীলীগ তথা নৌকা মার্কার প্রার্থীকে জয়ী করতে হবে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন, সকল ভেদাভেদ ভুলে দেশের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। দীর্ঘ রাজনীতিক জীবনে কোন অন্যায়কে প্রশয় দিইনি। সাধারণ মানুষের সুখে-দু:খে পাশে থেকেছি। আপনাদের দোয়ায় আজকে আমি এপর্যন্ত আসতে পেরেছি। আশা করি আমি সংসদ নির্বাচিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে চকরিয়া-পেকুয়ায় উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে পারি।

এসময় সাথে ছিলেন চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মো.আলমগীর চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সরওয়ার আলম, সৈয়দ আলম, চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইরফান মোহাম্মদ রুবেল, যুবলীগ নেতা আরমান, নাগু সওদাগর, আজম খান, জমির মেম্বার প্রমুখ।

Share this post

PinIt
scroll to top