Home বিনোদন বলিউডে আয়ে ব্লকবাস্টার সব ছবিকে ছাড়িয়ে গেছে ‘রোবট-২’

বলিউডে আয়ে ব্লকবাস্টার সব ছবিকে ছাড়িয়ে গেছে ‘রোবট-২’

606
SHARE

কক্সবাংলা ডটকম(৩০ নভেম্বর) ::‍‍ রাজকীয়ভাবে যাত্রা শুরু হল রজনীকান্ত ও অক্ষয় কুমারের ‘২.০’ ছবির। বৃহস্পতিবার গোটা ভারতের ১০ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। মুক্তি দেয়া হয়েছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। এর মধ্যে শুধু হিন্দি ভাষায়ই ছবিটি মুক্তি পেয়েছে ৪১৫০টি প্রেক্ষাগৃহে। বলিউডের বক্স অফিস বলছে, প্রথম দিনে ‘২.০’র আয় ৭০ কোটি রূপি।

এস সংকর পরিচালিত এই ছবি সবচেয়ে বেশি আয় করেছে চেন্নাই শহরে। ২.৬৪ কোটি রূপি। যেটা গত দিলওয়ালিতে মুক্তি পাওয়া ‘সরকার’ ছবির ২.৩৭ কোটির রেকর্ডকে ভেঙে দিয়েছে। এছাড়া অন্ধ্র প্রদেশ থেকে ১৮.২ কোটি এবং কর্ণাটক থেকে ৮.২৫ কোটি রূপি আয় করেছে রজনী-অক্ষয়ের ‘২.০’। শুধু হিন্দি ভাষায় ছবিটির প্রথম দিনের আয় ২৩ কোটি রূপি।

কাজেই হিসাব বলছে, প্রথম দিনের আয়ের নিরীক্ষে চলতি বছরের ব্লকবাস্টার সব ছবিকে ছাড়িয়ে গেছে এই ছবিটি। পেছনে ফেলে দিয়েছে রণবীর-দীপিকা ‘পদ্মাবত’, আমির খানের ‘ঠগস অব হিন্দুস্থান’, টাইগার শ্রফের ‘বাগি-২’ এবং অক্ষয় কুমারের আরেক ছবি ‘গোল্ড’কে। তবে প্রথম দিনে ১২১ কোটি রূপি আয় করা ‘বাহুবলী ২’ সবার উপরেই রয়ে গেছে।

অনলাইন টিকিট বুকিং সাইট BookMyShow জানিয়েছে, টিকিট বিক্রিতে তারা অভাবনীয় সাড়া পেয়েছে। বৃহস্পতিবার ছবি মুক্তির আগেই তাদের অগ্রিম ১০ লাখ টিকিট বিক্রি হয়ে যায়। সাইটটির পরিচালক আশিষ সাক্সেনা বলেন, ‘চলতি বছরের সবচেয়ে প্রতিক্ষীত ও আকাঙ্ক্ষীত ছবি ‘২.০’। তারপর আবার ছবিতে রয়েছেন রজনীকান্ত। এ জন্যই টিকিট বিক্রিতে ব্যাপক সাড়া।’

দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের ‘রোবট’-এর সিক্যুয়েল হচ্ছে ‘২.০’। যেখানে যোগ দিয়েছেন অক্ষয় কুমারও। বর্তমান বিশ্বের নতুন নতুন প্রযুক্তির কীভাবে মানুষের ক্ষতি করছে, তাই দেখানো হয়েছে ছবিতে। অক্ষয়-রজনী দুজনই এখানে চিকিৎসকের ভূমিকায়। একজনের কাজ মানুষকে বিপদে ফেলা, অন্যজনের কাজ সেই বিপদগ্রস্ত মানুষদের রক্ষা করা। ছবির নায়িকা অ্যামি জ্যাকশন।

SHARE