Home কক্সবাজার কক্সবাজারের বর্ষীয়ান রাজনীতিবিদ অ্যাড. জহির গুরুতর অসুস্থ : দোয়া কামনা

কক্সবাজারের বর্ষীয়ান রাজনীতিবিদ অ্যাড. জহির গুরুতর অসুস্থ : দোয়া কামনা

59
SHARE

কক্সবাংলা রিপোর্ট(১ ডিসেম্বর) ::কক্সবাজার-১ আসনের সাবেক সংসদ সদস্য, সাবেক গভর্নর, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামীলীগের  সাবেক সদস্য, বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর বর্ষীয়ান রাজনীতিবিদ এডভোকেট জহিরুল ইসলামের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

তাকে চট্টগ্রাম শহরের সিএইচসিআর হাসপাতালে আইসিইউ থেকে শনিবার রাত ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার স্কয়ার হাসপাতালে নেয়া হয়েছে। তার পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

এডভোকেট জহিরুল ইসলামের মেঝ ছেলে জেলা আওয়ামীলীগ সদস্য রাশেদুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও হৃদরোগে অসুস্থ এডভোকেট জহিরুল ইসলামমের শারীরিক অবস্থার অবনতি হলে ৩০ নভেম্বর শুক্রবার সকালে তাঁকে নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা হন পরিবারের সদস্যরা। সন্ধ্যায় পৌছার পর থেকেই চট্টগ্রাম সিএইচসিআর হাসপাতালের আইসিওতে রাখা হয়।

কিন্তু শনিবার সন্ধ্যা পর্যন্ত আশানুরূপ শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় চিকিৎসকদের পরামর্শে তাকে এ রিপোর্ট লেখাকালে গতরাত ১১টায় ঢাকার স্কয়ার হাসপাতালের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল।

বাংলাদেশ সংবিধান প্রণয় কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট আইনজ্ঞ,  প্রবীণ রাজনীতিবিদ এডভোকেট জহিরুল ইসলামের দ্রুত সুস্থতার জন্য মহান আল্লাহর রহমত ও সকলের কাছে দোয়া চেয়েছেন তাঁর জ্যেষ্ঠ সন্তান মেঘনা ব্যাংকের চট্টগ্রাম আঞ্চলিক প্রধান জাহেদুল ইসলামসহ পরিবারের সদস্যরা।

SHARE