Home বিনোদন প্রিয়াঙ্কা ভণ্ড

প্রিয়াঙ্কা ভণ্ড

106
SHARE

কক্সবাংলা ডটকম(৩ ডিসেম্বর) :: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস শনিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান রীতিতে বিয়ে করেছেন। এরপরই ছিল আতশবাজির প্রদর্শনী। এ কারণে নিন্দা হজম করতে হচ্ছে ৩৬ বছর বয়সী এই অভিনেত্রীকে।

যোধপুরের বাসিন্দারা আতশবাজি প্রদর্শনীর সাক্ষী হয়েছেন দূর থেকে। এর সুবাদে টানা দুই ঘণ্টা রাতের আকাশ হয়ে ওঠে আলোকিত। তবে টুইটার ব্যবহারকারীদের অনেকে এর সমালোচনা করেছেন। কারণ অ্যাজমা সম্পর্কিত প্রচারণা ব্রেথফ্রি’র শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা। দীপাবলিতে দূষণবিরোধী কর্মসূচির অংশ হিসেবে আতশবাজি না পোড়ানোর আহ্বান জানান তিনি। অথচ তার বিয়েতে বাজি ফোটানো হলো অতিরঞ্জিতভাবে। এ কারণে অনেকে তাকে ভণ্ড বলছে!
মেহেদি উৎসবে নিকিয়াঙ্কা
পিপল ম্যাগাজিনের ওয়েবসাইটে জানানো হয়েছে, সুইস অলঙ্কার প্রস্তুতকারক প্রতিষ্ঠান চপার্ড থেকে বিশেষভাবে বানিয়ে আনা বিয়ের ব্যান্ড একে অপরকে পরিয়ে দেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক। এ আয়োজনে প্রতিনিধিত্ব করেন নিকের বাবা পল কেভিন জোনাস সিনিয়র।
ডিজাইনার রালফ লরেনের পোশাক পরে বিয়ে করেছেন বর-কনে। ২০১৭ সালের মেট গালায় একই ডিজাইনারের পোশাক পরে হাজির হন তারা। ওটাই ছিল তাদের প্রথম দেখা। নিকের ভাই জো জোনাস, কেভিন জোনাস ও ফ্রাঙ্কলি জোনাস, প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও বর-কনের সঙ্গীসহ দুই পরিবারের সবাই বেছে নিয়েছেন রালফ লরেনের ডিজাইন করা পোশাক। টুইটারে নবদম্পতিকে অভিনন্দন জানান ডিজাইনার রালফ লরেন। এই জুটির বিয়ের জন্য ও তাদের পরিবারের সবার পোশাক বানাতে পেরে তারা সম্মানিত।
রবিবার (২ ডিসেম্বর) হিন্দু রীতিতে আবারও বিয়ের পিঁড়িতে বসবেন দুই তারকা। এদিন শেরওয়ানি পরে ঘোড়ায় চড়ে উমেদ ভবন প্যালেসে আসবেন নিক। সোমবার দিল্লির তাজ প্যালেস হোটেলে দুই পরিবারের আত্মীয়স্বজন ও বন্ধুদের জন্য রয়েছে নবদম্পতির বিবাহোত্তর সংবর্ধনা। ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহে বলিউড তারকাদের জন্য আরেকটি বিবাহোত্তর সংবর্ধনা হবে।

মেহেদি উৎসবে নিকিয়াঙ্কাকে ঘিরে অতিথিরা
ফেসবুকে মেহেদি ও সংগীতানুষ্ঠানে তোলা ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। এগুলোতে বলিউড ও হলিউড তারকাদের দেখা গেছে। নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন তারা। ভক্তরাও অভিনন্দন জানিয়েছেন তাদের। যদিও এখনও বিয়ের ছবি দেখাননি দু’জনের কেউই।
সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়ের ছবি যেন ফাঁস না হয় সেদিকে কড়া নজর আছে।
অতিথিদের সবাইকে মোবাইল ফোন ও ক্যামেরা সঙ্গে না আনার অনুরোধ জানানো হয়েছে। উমেদ ভবন প্যালেসে নিমন্ত্রণপত্র দেখেই কেবল ঢুকতে দেওয়া হচ্ছে। নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে পর্যটকদের জন্য উমেদ ভবন প্যালেস বন্ধ ঘোষণা করা হয়েছে। সেখানে কর্তৃপক্ষের নোটিশে ঝুলছে, ২৯ নভেম্বর থেকে ৩ ডিসেম্বর পর্যন্ত প্যালেস বন্ধ থাকবে।
বিয়েতে বিভিন্ন দেশের তারকাদের মধ্যে আছেন কানাডিয়ান ইউটিউবার লিলি সিং, হলিউড অভিনেতা অ্যার্মি হ্যামারের স্ত্রী এলিজাবেথ চেম্বারস, ব্রিটিশ গায়িকা ও অভিনেত্রী জেসমিন ওয়ালিয়া, কেভিন জোনাসের অর্ধাঙ্গিনী ড্যানিয়েল, জো জোনাসের বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার, প্রিয়াঙ্কার খালাত বোন পরিণীতি চোপড়া, গায়িকা শিবানি দান্ডেকার, অভিনেতা করণ কুন্দ্র, নৃত্যশিল্পী গনেশ হেগড়ে, সালমান খানের বোন অর্পিতা খান শর্মা ও তার ছেলে আাহিল, শিল্পপতি মুকেশ আম্বানির পরিবার। প্রিয়াঙ্কা মা মধু চোপড়া ও নিকের মা ডেনিস জোনাস তো আছেনই।মেহেদি উৎসবে নিকিয়াঙ্কাকে ঘিরে অতিথিরাসূত্র: হিন্দস্তান টাইমস
SHARE