চকরিয়ায় আসামি ছিনতাইয়ের ঘটনায় ২৯জনের বিরুদ্ধে পুলিশের মামলা

mamla-coxbangla.jpg

এম.জিয়াবুল হক,চকরিয়া(৬ ডিসেম্বর) :: চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালীস্থ আমিন মেম্বার পাড়া এলাকায় পুলিশের উপর সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত আসামী ছিনতাইয়ের ঘটনায় ২৯ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকালে থানার এএসআই আল আমিন বাদী হয়ে চকরিয়া থানায় কর্তব্যকাজে বাঁধা, পুলিশের উপর হামলা ও ছিনতাইয়ের অভিযোগে মামলাটি রুজু করেছেন।

মামলার এজাহারে ১৭ জনের নাম উল্লেখ ও আরো ১২জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে বলে নিশ্চিত করেছেন মামলার বাদি এএসআই আল আমিন।

হামলা চালিয়ে আসামী ছিনতাইয়ের ঘটনায় বৃহস্পতিবার পর্যন্ত পুলিশ অভিযান চালিয়ে এজাহারনামীয় চার আসামিকে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃতদের মধ্যে একজন নারীও আছেন।

মামলার এজাহারে জানা গেছে, বুধবার ভোররাতে উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালীস্থ আমিন মেম্বার পাড়ায় আদালতের পরোয়ানাভুক্ত পালাতক আসামী আনোয়ারুল আজিম ওরফে এরফানকে গ্রেফতার করতে যান চকরিয়া থানার এসআই মাজহারুল ইসলাম ও এএসআই আল আমিনের নেতৃত্বে একদল পুলিশ।

ওইসময় পরোয়ানাভুক্ত পলাতক আসামী এরফানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসতে পুলিশের গাড়িতে তোলার সাথে সাথেই স্থানীয় বিপুল সংখ্যক নারীসহ একদল বিএনপি নেতাকর্মীরা জড়ো হয়ে পুলিশের উপর হামলা চালিয়ে গ্রেফতারকৃত আসামীকে ছিনিয়ে নেয়।

হামলার সময় থানার দুইজন এসআই ও দুইজন কনস্টেবল গুরুতর আহত হন। পরে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে আহত পুলিশ সদস্যরা চিকিৎসাধীন রয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, আসামী ধরতে গিয়ে পুলিশের কর্তব্যকাজে বাঁধা ও হামলার ঘটনায় ২৯ জনকে আসামী করে থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

বৃহস্পতিবার পর্যন্ত মামলার এজাহারনামীয় চারজন আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

Share this post

PinIt
scroll to top