Home কক্সবাজার চকরিয়ায় ছাত্রীকে ইভটিজিং করায় বখাটে যুবককে ১০ হাজার টাকা জরিমানা

চকরিয়ায় ছাত্রীকে ইভটিজিং করায় বখাটে যুবককে ১০ হাজার টাকা জরিমানা

40
SHARE

এম.জিয়াবুল হক,চকরিয়া(৭ ডিসেম্বর) :: চকরিয়ায় স্কুল পড়ুয়া অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে উত্ত্যক্ত ও ইভটিজিং করার অপরাধে মো.অহিদুর রহমান ফয়সাল (২৫) নামের বখাটে যুবককে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরফাত এ আদেশ দেন। অভিযুক্ত যুবক উপজেলার বিএমচর ইউনিয়নের বেতুয়া বাজার এলাকার মো.শাহ আলমের ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,উপজেলার বেতুয়া বাজার-বাগগুজারা সড়ক দিয়ে বেতুয়া বাজার চৌমুহনীস্থ অনুশীলন একাডেমিতে অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী শিক্ষা প্রতিষ্ঠানে নিয়মিত যাওয়া-আসা করার সময় দীর্ঘদিন উত্ত্যক্ত করে আসছিল বখাটে যুবক মো.অহিদুর রহমান ফয়সাল। তার নানা কর্মকান্ড দেখে অতীষ্ঠ হয়ে বৃহস্পতিবার ওই ছাত্রীর অভিভাবক থানায় অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে মাতামুহুরী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই অরুণ কান্তি চাকমার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে বেতুয়া স্টেশন থেকে তাকে আটক করে। শুক্রবার দুপুরের দিকে আটক যুবককে ভ্রাম্যমান আদালতে পাঠানো হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্র্রেট খোন্দকার মো.ইখতিয়ার উদ্দিন আরফাত বলেন, স্কুল পড়ুয়া এক ছাত্রীকে করার অপরাধ স্বীকার সাপেক্ষে অভিযুক্ত যুবককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযুক্ত যুবক আর কোন দিন ওই ছাত্রীকে উত্ত্যক্ত করবে না মর্মে মুচলেকা নিয়ে ছেঁেড় দেয়া হয়েছে।

SHARE