Home খেলা ইতালিয়ান সিরি এ’তে ইন্টার মিলানকে ১-০ গোলে হারিয়ে ডার্বি জয় জুভেন্তাসের

ইতালিয়ান সিরি এ’তে ইন্টার মিলানকে ১-০ গোলে হারিয়ে ডার্বি জয় জুভেন্তাসের

47
SHARE

কক্সবাংলা ডটকম(৮ ডিসেম্বর) :: আপফ্রন্টে তাঁর ধারাবাহিক দুরন্ত পারফর্ম্যান্সে চিন্তা কমছে কোচ মাসিমিলিয়ানো আলেগ্রির। গোল করা যেন অভ্যাসে পরিণত করে ফেলেছেন জুভেন্তাসের ক্রোট তারকা মারিও মানজুকিচ। অন্যথা হল না শুক্রবার ইন্টার মিলানের বিরুদ্ধে ডার্বিতেও। ‘সুপার মারিও’ মানজুকিচের করা একমাত্র গোলেই ডার্বি জয় জুভেন্তাসের।

এই জয় লিগ টেবিলে দ্বিতীয় স্থানে থাকা নাপোলির চেয়ে জুভেন্তাসকে এগিয়ে রাখল ১১ পয়েন্টে। জুভেন্তাস ম্যাচ জিতলেও তুরিনে এদিন ম্যাচের প্রথমার্ধে দাপুটে ফুটবল খেলে ইন্টার মিলান।

সুযোগ তৈরির দিক দিয়েও জুভেন্তাসকে টেক্কা দেয় তারা। কিন্তু সুযোগ নষ্টের কারণে ম্যাচে এগিয়ে যেতে পারেননি ইকার্ডিরা। এমনকি ম্যাচে মিলানের এগিয়ে যাওয়ার পক্ষে বাধা হয়ে দাঁড়ায় পোস্টও।

জুভেন্তাসের হয়ে দিবালা, রোনাল্ডো কয়েকটি ক্ষেত্রে পৌঁছে গিয়েছিলেন গোল করার মত পরিস্থিতিতে। তবে যাইহোক, এদিন ডার্বির প্রথমার্ধ শেষ হয় গোলশূন্য অবস্থাতেই।

দ্বিতীয়ার্ধে পা রাখতেই ঘরের মাঠে ম্যাচ নিজেদের দখলে নিয়ে নেন জুভেন্তাস ফুটবলাররা। মানজুকিচের গোলের আগে গোল করার মত পরিস্থিতিতে পৌঁছে গিয়েছিলেন সিআরসেভেন। কিন্তু এক্ষেত্রে তাঁর শট বার উচিয়ে চলে যায়। ৬৬ মিনিটে জোয়াও কানসেলোর নিখুঁত ক্রস ক্লোজ রেঞ্জ হেডে জালে রাখেন ক্রোয়েশিয়ান স্ট্রাইকার। তরুণ মার্টিনেজ মিলানের হয়ে ম্যাচে সমতা ফেরানোর সেরা সুযোগ পেলেও তাঁর ভলি তিন কাঠির অনেকটা বাইরে দিয়ে চলে যায়।

অন্যদিকে আর ব্যবধান বাড়িয়ে নিতে পারেনি জুভেন্তাসও। তাই একমাত্র গোলেই ডার্বি জিতে মাঠ ছাড়ে তারা। এই জয়ের ফলে লিগে টানা অষ্টম জয় পেল জুভেন্তাস। ১৫ ম্যাচের ১৪ টিতে জয় এবং একটিতে ড্র করে লিগের মগডালে তারা। দ্বিতীয়স্থানে থাকা নাপোলির পয়েন্ট ১৪ ম্যাচে ৩২। ১৫ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে ইন্টার মিলান।

SHARE