মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

মঙ্গলবার ৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শিরোনাম

আন্তর্জাতিক টি-২০’তে বাদ পড়লেন ধোনি, টুইটারে উঠল ঝড়

শনিবার, ২৭ অক্টোবর ২০১৮
151 ভিউ
আন্তর্জাতিক টি-২০’তে বাদ পড়লেন ধোনি, টুইটারে উঠল ঝড়

কক্সবাংলা ডটকম(২৭ অক্টোবর) :: ২০০৬ সালে জোহানেসবার্গে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ক্রিকেটের ক্ষুদ্রতম ফর্ম্যাটে অভিষেক করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। আর তার ঠিক পরের বছরই প্রথম টি-২০ বিশ্বকাপে দেশকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করেছিলেন মাহি। শেষ ১২ বছর ধোনি কখনও দল থেকে বাদ পড়েননি। এই ফর্ম্যাটে বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার হিসেবেই গণ্য করা হয় তাঁকে।

কিন্তু এই প্রথম ধোনিকে ছাড়াই টোয়েন্টি-টোয়েন্টির দল বেছে নিল এমএসকে প্রসাদ অ্যান্ড কোং। আগামী ছ’টি টি-২০ ম্যাচে দেশের জার্সিতে উইকেটের পিছনে দেখা যাবে না মাহিতে। ওয়েস্ট ইন্ডিজ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হাফ ডজন টি-২০ ম্যাচে তাঁর ঋষভ পন্থ বা দীনেশ কার্তিককেই দেখা যাবে।

Harsha Bhogle

@bhogleharsha

The big news is obviously the absence of MS Dhoni from the T20 squad. The next World T20 isn’t till 2020 so this is an acknowledgement that someone else will be behind the stumps there.

Aakash Chopra

Even the Indian T20i team for announced. 17 members. Big NEWS is that Dhoni is NOT in that team too. Might not see Dhoni in India colours for the T20 format again…

২০১৪-তে ক্রিকেটের দীর্ঘতম ফর্ম্যাট থেকে নিজেকে সরিয়ে নেন ধোনি। তখনই ক্যাপ্টেনসির ব্যাটনটাও বিরাট কোহলির হাতে তুলে দিয়েছিলেন তিনি। এরপর থেকে দেশের জার্সিতে ওয়ান ডে ও টি-২০ ম্যাচ খেলবেন বলেই ভারতীয় বোর্ডকে জানান তিনি। ফলে এই দুই ফর্ম্যাটেই নিয়মিত তিনি। ধোনিকে দল থেকে যে বাদ দেওয়া হয়েছে সে কথা একবারও নির্বাচকরা উল্লেখ করেননি। বা বিশ্রামের প্রসঙ্গও আসেনি সেখানে।

নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ জানালেন, ওয়েস্ট ইন্ডিজ আর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ধোনি ছ’টি টি-২০ ম্যাচে খেলছে না। কারণ এই মুহূর্তে আমরা দ্বিতীয় উইকেট কিপারের কথা ভাবছি। আমার মনে হয় ঋষভ পন্থ ও দীনেশ কার্তিকের ব্যাট আর কিপিং করার সুযোগ পাওয়া উচিৎ।

তার মানে এই নয় যে, আন্তর্জাতিক টি-২০-তে ধোনির সফর শেষ হয়ে গেল।” যদিও প্রাক্তনদের মতে সম্ভবত ধোনিকে আর টি-২০ ফর্ম্যাটে দেখা যাবে না। কারোর মতে এটা ভাল সিদ্ধান্ত। অন্যদিকে ধোনিকে বাদ দেওয়ার ইস্যুতে টুইটারে ঝড় উঠে গিয়েছে। অনেকে বলছেন, তাঁরা আর ভারতের টি-২০ ম্যাচই দেখবেন না।

Shubham Agarwal 🇮🇳@tigerboyshubham

My father almost stopped watching cricket after @sachin_rt Retirement
I almost stopped watching test matches
After dropping From t 20 I will stopped watching t 20 now
😢😢😢😢😢 Will bounce back

View image on Twitter

Manikaraju@2manikaraju

@BCCI He is THE Brand of Indian T20 history 😎 dropping him from the squad is the worst move by the selectors..He never played for the runs and records. Will surely miss his glove work..Not sure whether we gonna watch T20s or not… @msdhoni

Ankur Patel@ankptl87

Friends its the time !!
Stop watching T20’s now.

View image on Twitter

Vikranth Reddy@_VikranthReddy

‘No player is above the team’ is what he always believed and will be happy to step aside. But he will come back stronger and prove the critics wrong 💪 but not finished

151 ভিউ

Posted ২:৩২ অপরাহ্ণ | শনিবার, ২৭ অক্টোবর ২০১৮

coxbangla.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

Archive Calendar

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com