শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

শুক্রবার ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

চকরিয়ায় বসতভিটার জায়গা দখলে হামলা-ভাংচুর

বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০১৭
223 ভিউ
চকরিয়ায় বসতভিটার জায়গা দখলে হামলা-ভাংচুর

এম.জিয়াবুল হক,চকরিয়া(৮ নভেম্বর) :: চকরিয়ায় বসতভিটার জায়গা দখলে সন্ত্রাসী হামলার হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীরা বাড়ির চারিদিকে ঘেরাবেড়া কেটে তছনছ ও ভাংচুর করেছে। এসময় বাঁধা দিতে গেলে বাড়ির গৃহকর্তা ও তার স্ত্রীকে পিটিয়ে জখম করা হয়েছে। হামলা ও ভাংচুরের এ ঘটনায় পরিবারটির প্রায় সাড়ে ৩লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

৮ নভেম্বর সকালে চকরিয়া পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের কাহারিয়াঘোনা এলাকায় ঘটেছে এ হামলার ঘটনা।

অভিযোগে ভুক্তভোগী গৃহকর্তা কাহারিয়াঘোনা গ্রামের আলহাজ আবদুল হাকিমের ছেলে মো.আরিফ উল্লাহ জানান, কাহারিয়াঘোনা মৌজার বিএস ৫৩১, ১৭৩ এর সৃজিত ৭৮৫ নং খতিয়ানের বিএস ৩৩০০, ৩০৩৫ দাগের ৪ দশমিক ১২৫শতক জমি আমার পিতার নামীয় খরিদা সম্পত্তি। ওই জমির বিপরীতে ২০০৪ সালের ১৩ জুলাই তারিখ রেজিষ্ট্রি অফিসে দলিল সম্পাদন হয়। যার দলিল নং ৩৫৪৯।

আরিফ উল্লাহ অভিযোগ করে জানান, আমার পিতার নামীয় উক্ত খরিদা জমিতে চারদিকে টিনের ঘেরাবেড়া দিয়ে বসতঘর তৈরী করে পরিবার নিয়ে শান্তিপুর্ণভাবে ভোগদখলে রয়েছি। কিন্তু সম্প্রতি সময়ে কাহারিয়াঘোনা এলাকার মরহুম মোহাম্মদ সোলেমানের ছেলে নাছির উদ্দিন, জালাল উদ্দিন, লিয়াকত আলী, কামাল উদ্দিন, জসিম উদ্দিন, জিন্নাত আলী ও জিন্নত আলীর ছেলে আবুল কালাম, আবুল হাশেম, আবু নছর দুর্লোভের বশবর্তী হয়ে আমার বাড়িভিটার জমি জোরপুর্বক জবরদখলের জন্য নানাভাবে অপচেষ্ঠা চালাতে শুরু করে।

ভুক্তভোগী আরিফ উল্লাহ অভিযোগ করেছেন, অভিযুক্তরা সর্বশেষ গতকাল ৮ নভেম্বর সকালে ভাড়াটে সন্ত্রাসীদের জড়ো করে প্রায় ২০-২৫জন অস্ত্রধারী অতর্কিত আমার বাড়িতে হামলা করে। এসময় তাঁরা বাড়ির চারিদিকের টিনের বেড়া কেটে তছনছ ও ভাংচুর করে।

ঘটনার সময় বাঁধা দিতে গেলে আমাকে ও আমার স্ত্রীকে লোহার রড, হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে। ঘটনার সময় তাঁরা হামলা চালিয়ে ভাংচুরের পর প্রায় ৫০ বান টিন, ২৫০টি গাছের খুটি, ৫০-৬০ফুট কাঠের বাটামসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। এতে আমার প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

গৃহকর্তা আরিফ উল্লাহ জানান, বাড়িতে হামলার সময় ঘটনাটি চকরিয়া থানার ওসিকে জানানো হলে তিনি তাৎক্ষনিক থানার এসআই সুকান্ত চৌধুরীসহ পুলিশের একটিদলকে ঘটনাস্থলে পাঠান। এসআই সুকান্ত চৌধুরী ঘটনার সত্যতা পেয়েছেন। ঘটনার ব্যাপারে থানায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আক্রান্ত পরিবারটির গৃহকর্তা আরিফ উল্লাহ।

 

223 ভিউ

Posted ১:২১ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ নভেম্বর ২০১৭

coxbangla.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com