বিক্রেতা উধাও ৪ কোম্পানির

নিজস্ব প্রতিবেদক: সপ্তাহের চতুর্থ কার্যদিবস বুধবার (৩১ আগস্ট) শেয়ারবাজারে তালিকাভুক্ত ৪ কোম্পানির শেয়ার দিনের মধ্যভাগে বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে। কোম্পানি ৪টি হলো: বসুন্ধরা পেপার, জেনারেশন নেক্সট, কেয়া কসমেটিকস এবং ওরিয়ন ইনফিউশন।

বসুন্ধরা পেপার: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬০ টাকা ৩০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬৬ টাকা ৩০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৬ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

জেনারেশন নেক্সট: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকা ২০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬ টাকা ৮০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৬০ পয়সা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা ট্রেড হচ্ছে।

কেয়া কসমেটিকস: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬ টাকা ৫০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭ টাকা ১০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৬০ পয়সা বা ৯.২৩ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।

ওরিয়ন ইনফিউশন: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৬৫ টাকা ৫০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮৮ টাকা ৭০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২৩ টাকা ২০ পয়সা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।