বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

বৃহস্পতিবার ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

বলিউডে আরিয়ান-সারার নিখাদ প্রেমের গল্প ‘Love Aaj Kal’ (ভিডিও সহ)

শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০
287 ভিউ
বলিউডে আরিয়ান-সারার নিখাদ প্রেমের গল্প ‘Love Aaj Kal’ (ভিডিও সহ)

কক্সবাংলা ডটকম(১৩ ফেব্রুয়ারী) :: কথায় বলে সময় আর জোয়ারের জল কারও জন্যে অপেক্ষা করে না। তবে তাঁর সদ্য মুক্তি প্রাপ্ত “লাভ আজ কাল” ছবির মাধ্যমে যেন সময়কেও ধরে রাখতে চেয়েছেন পরিচালক ইমতিয়াজ আলি। ২০০৯ সালে একই নামে একটি ছবি করেন পরিচালক। এবার সেই একই নামে নতুন ছবি (Love Aaj Kal), নতুন মোড়কে দর্শকদের উপহার দিলেন তিনি, আর সেই সঙ্গে উপহার দিলেন কার্তিক আরিয়ানের (Kartik Aaryan) সঙ্গে সারা আলি খানের (Sara Ali Khan) মাখো মাখো কেমিস্ট্রি। পাশাপাশি আরুষি শর্মার (Arushi Sharma) সঙ্গে জমিয়ে প্রেম করেছেন কার্তিক। ভালবাসার দিনে ভালবাসার এই ছবি অনেকের মনেই ঝড় তুলতে পারে।

বেছে বেছে ভালবাসার দিনেই রিলিজ করলো “লাভ আজ কাল” । এই ছবিতে ইমতিয়াজ একেবারে মাখো মাখো প্রেম তুলে ধরেছেন। যা দেখতে দেখতে আপনার মনে হতেই পারে ম্যাজিক দেখতে এসেছেন আপনি, এ আবার যে সে ম্যাজিক নয়, প্রেমের ম্যাজিক। সমান্তরাল দু’টি প্রেমপর্ব নিয়ে এগিয়েছে ছবিটি। একটির সময়কাল ১৯৯০ সাল, স্থান উদয়পুর। দ্বিতীয়টি এই সময়ের অর্থাৎ ২০২০ সালের দিল্লি। এই দুই আলাদা সময় থেকেই বোনা হয়েছে নিখাদ এই প্রেমের গল্প।  এ ছবি দেখলে নিতান্ত বেরসিকের মনেও প্রেমের বুদবুদ উঠবে।

e9bcok9o

Love Aaj Kal Movie Review: কার্তিক, আরুশি, সারার ছবি যা এই ছবি থেকেই নেওয়া (সৌজন্য: ইনস্টাগ্রাম)

ভবিষ্যৎ সবসমেই অনিশ্চিত। “লাভ আজ কাল” ছবির চরিত্ররাও সেই ইঙ্গিতই দিয়েছে। তবে পিছনে ফিরে তাকালে যেন মনে হয় স্মৃতি সততই সুখের। এর আগেও ভালোবাসার সম্পর্কের টানাপোড়েন নিয়ে দর্শকদের মন জয় করেছেন পরিচালক ইমতিয়াজ আলি, এবারেও সারা আলি খান আর কার্তিক আরিয়ানের অনস্ক্রিন সম্পর্কের কেমিস্ট্রিতে এই ছবি একেবারে জমে ক্ষীর। পাশাপাশি ছবিতে গল্পের গতিও আছে, তাই দর্শক কখনও একঘেয়েমিতে ভুগবেন না। আছে ভরপুর আবেগ, আর প্রেমের চড়াই-উতরাই, যাতে হুমড়ি খেয়ে পড়লেও আবার উঠে দাঁড়ানো যায়।

s4lo12jg

Love Aaj Kal Movie Review: ছবির দৃশ্য থেকে নেওয়া সারা ও কার্তিকের ছবি (সৌজন্য: ইনস্টাগ্রাম)

এই ছবিতে নবাগতা আরুষি শর্মাও নজর কেড়েছেন। সারা আলির দাপটে অভিনয়ের পাশাপাশি পাল্লা দিয়েছেন আরুষিও। কার্তিক আরিয়ানের সঙ্গে তাঁকেও পর্দায় বেশ মানিয়েছে।

fpak0dqo

Love Aaj Kal Movie Review: ছবির দৃশ্য থেকে নেওয়া আরুষি ও কার্তিকের ছবি (সৌজন্য: ইনস্টাগ্রাম)

সব মিলিয়ে ছবির কুশীলবরা মোটামুটি সকলেই বেশ ভালো অভিনয় করেছেন। প্রেমের গল্প দেখতে এমনতিই ভালবাসেন দর্শকরা। তাই এই ছবিও দর্শকদের টানবে বলে আশা করা হচ্ছে।

v8bdhj7o

Love Aaj Kal Movie Review: ছবির দৃশ্য থেকে নেওয়া সারা ও কার্তিকের ছবি (সৌজন্য: ইনস্টাগ্রাম)

ভালবাসার সপ্তাহকে জমিয়ে দিতেই মুক্তি পেয়েছে এই ছবি। আর “লাভ আজ কাল” ছবিতে অতিরিক্ত পাওনা তার গান। প্রীতমের গান যেন ম্যাজিক তৈরি করেছে, ছবি মুক্তির আগেই জনপ্রিয় হয়েছে এই ছবির গান। এর সঙ্গে রয়েছেন গীতিকার ইরশাদ কামিল। “লাভ আজ কাল”-এর বেশ কয়েকটি গান এর মধ্যেই বেশ জনপ্রিয়। ‘মেহরামা’ নামের গানটি তো ইতিমধ্যেই চার্টবাস্টারে উপরের দিকে উঠে এসেছে।

6oi65lr

Love Aaj Kal Movie Review: কার্তিক আর সারার ছবি, এই ফিল্ম থেকেই নেওয়া (সৌজন্য: ইনস্টাগ্রাম)

এই ছবিতে ডাবল রোলে আছেন কার্তিক আরিয়ান। একদিকে আরুষি শর্মা অন্যদিকে সারা আলি খান, দুই নায়িকার প্রেমিকের চরিত্রে বেশ জমিয়ে অভিনয় করেছেন তিনি।

এই ছবিতে কার্তিক আরিয়ান, সারা আলি খান আর নবাগতা আরুষি শর্মা ছাড়াও যাঁর অভিনয় ছবিটিকে সমৃদ্ধ করেছে তিনি হলেন রণদীর হুডা। তবে হ্যাঁ, নিখাদ প্রেমের গল্প দেখতে গেলে আপনাকে দেখতেই হবে “লাভ আজ কাল”। তবে প্রেমের ফানুসে ওড়ার ইচ্ছে না থাকলে আপনার এ ছবির গল্প কিছুটা গাঁজাখুরিও লাগতে পারে।

কার্তিককে কোলে তুলে নিয়ে ভাইরাল সারা (ভিডিও)

https://twitter.com/i/status/1227858842962149376

 

287 ভিউ

Posted ৩:২২ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ২০২০

coxbangla.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

Archive Calendar

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com