রবিবার ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

রবিবার ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মহেশখালীর কালারমারছড়ায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন তারেক বিন উসমান শরীফ

মঙ্গলবার, ২৩ মে ২০১৭
2423 ভিউ
মহেশখালীর কালারমারছড়ায় ইউপি চেয়ারম্যান নির্বাচিত হলেন তারেক বিন উসমান শরীফ

এম রমজান অালী,মহেশখালী(২৩ মে) :: সকল জল্পনা ও কল্পনার অবসান ঘটিয়ে কক্সবাজারের মহেশখালীর বহুল আলোচিত কালামারছড়ায় ইউপি নির্বাচনে স্বতন্দ্র প্রার্থী তারেক বিন ওসমান (মোটর সাইকেল) প্রতীকে বিপুল ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

কেন্দ্র থেকে তৃনমুল পর্য্যায়ের আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রাণপন চেষ্ঠা করে ও নৌকার মান রক্ষা করতে পারলনা অবশেষে জনতার গনজোয়ারে ভেসে গেলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী (নৌকা) সেলিম চৌধুরী।

২৩ মে সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোটদানের মাধ্যমে শেষ হল বহুল আলোচিত মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের নির্বাচন।

নির্বাচনী ফলাফল সেল থেকে পাওয়া তথ্যমতে, কালারমারছড়া ১১ কেন্দ্রের চুড়ান্ত ফলাফলে স্বতন্দ্র প্রার্থী তারেক বিন ওসমান শরীফ মোটরসাইকেলে প্রতীকে ১২৭৯৭ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এখলাছুর রহমান ধানের শীর্ষ প্রতীকে ৪৯৫৬ ভোট, আওয়ামীলীগের প্রার্থী নৌকা প্রতীকে ৪২৩০ ভোট পেয়েছে। স্বতন্ত্র প্রার্থী তারেক বিন ওসমান শরীফ ৭৫৪১ ভোটের ব্যবধানে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে।

মহেশখালী উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,১নং ওংয়ার্ড উত্তর নলবিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ৬৪২ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ২০৩ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ৭৭২ ভোট।

২ নং ওয়ার্ড আফজলিয়া মাদ্রাসা কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ৬১২ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ২১৩ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ৭৩২ ভোট।

৩ নং ওয়ার্ড ইউনুছ খালী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ৪৫৬ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ০৪ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ১৩২৭ ভোট।

৪নং ওয়ার্ড উত্তর ঝাপুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ১১০১ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ৩০০ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ১১৭৪ভোট।

৫নং ওয়ার্ড চিকনী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ৯৫৪ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ৮৮২ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ৪৭০ ভোট।

৬নং ওয়ার্ড নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ১৬৬৭ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ১৯৬ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ১৫০ ভোট।

৭নং ওয়ার্ড কালারমারছড়া আদর্শ মাদ্রাসা কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ২২০০ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ৩৮ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ১০০ভোট।

৮নং ওয়ার্ড কালারমারছড়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ১৭৭৭ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ৯১ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ৭১ ভোট।

৯নং ওয়ার্ড নোনাছড়ি মঈনুল ইসলাম মাদ্রাসা কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ১১৯৪ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ১৪০৯ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ৮৮ ভোট।

১০ নং ওয়ার্ড আধারঘোনা বালিকা মাদ্রাসা কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ১২৫০ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ৮৫০ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ৮৯ ভোট।

১১ নং ওয়ার্ড মিজ্জিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে তারেক শরীফ পেয়েছেন ৮৮৮ ভোট, সেলিম চৌধুরী পেয়েছেন ১৭৭ ভোট এবং এখলাসুর রহমান পেয়েছেন ৬০ ভোট।

এ ব্যাপারে কক্সবাজার সদর ও মহেশখালী উপজেলা রিটর্নিং অফিসার মো: বেদারুল ইসলাম জানান, অবাধ, নিরপেক্ষ, সুষ্ঠ ও সুন্দরভাবে নির্বাচন শেষ হয়েছে। আইন শৃঙ্খলা রক্ষায় বিজিবি, র‌্যাব, পুলিশ, ব্যাটালিয়ন আনসার, ভিডিপির ব্যাপক সংখ্যাক সদস্য মোতায়েন ছিল।

2423 ভিউ

Posted ১০:২২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ মে ২০১৭

coxbangla.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

Archive Calendar

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.