চিত্রনায়িকা পরীমণি মা হচ্ছেন। সোমবার নিজেই জানিয়েছেন এ খবর। মাত্র এক সপ্তাহের পরিচয়ে শরিফুল রাজের প্রেমে পড়েন এই নায়িকা। পরে বিয়ের খবরের আগেই জানান মা হওয়ার খবর। বিষয়টি নিয়ে কথা বলেছেন আলোচিত এই নায়িকা।

মা হচ্ছেন, শুভ কামনা..

আপনাকেও ধন্যবাদ। আমাদের তিন জনের জন্য দোয়া করবেন। আমাদের সন্তান পৃথিবীতে আসার পর খুব বড় করে পার্টি দেবো।

কিন্তু বিয়ের খবরটাই তো দিলেন না!

দুই খবর একসঙ্গে দিলাম। পার্টিও একসঙ্গে দেবো, কথা দিলাম।

তো বিয়েটা কবে করলেন?

গত বছরের ১৭ অক্টোবর। বলতে পারেন রাজের পরিবারের কয়েকজন আর আমার কাছের কয়েকজন ছাড়া তেমন কেউ ছিলো না। আর বিয়ে হয়েছে রাজদের আফতাব নগরের বাসায়।

যতটা জানি রাজের সঙ্গে আপনার তেমন পরিচয়ও ছিলো না। তাহলে কি অ্যারেঞ্জ ম্যারেজ…

নাহ, অ্যারেঞ্জ মেরেজ না। প্রেম করেই বিয়ে করেছি। গুনিন ছবির শুটিং করতে গিয়ে ওর সঙ্গে পরিচয়। কাজ করতে করতে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়। এরপর প্রেম। আমাদের প্রেমের বয়স মাত্র ৭ দিন। সাত দিন প্রেমের পরই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।

Pori Moni Facebook Post

মাত্র সাত দিন প্রেম করেই বিয়ে!

হ্যাঁ,  সাতদিন প্রেম করেই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই। আমরা তো তাও সাতদিন প্রেম করার সুযোগ পেয়েছি। অ্যারেঞ্জ মেরেজে তো ৩০ মিনিটও প্রেম করার সুযোগ থাকে না। অ্যারেঞ্জ মেরেজে যদি একবার দেখেই বিয়ের সিদ্ধান্ত নেওয়া যায়, তাহলে সাতদিন প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত তো অনেক সময়।

রাজের কোন বিষয়টা দেখে মনে হলে তাকে বিয়ে করা যায়?

দেখুন, আমার আর রাজের মধ্যে অনেক মিল। প্রধান মিলটা হচ্ছে আমরা দু’জনই পাগল।  আমিও পাগল রাজও পাগল, তাই দুই পাগল মিলে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেই।

বাচ্চার বয়স কত?

ওর বয়স এখন প্রায় ১ মাস। পৃথিবীর মুখ দেখতে আরও ৯ মাস লাগবে।

রাজ এক সাক্ষাৎকার বলেছেন আপনি দেড় বছর ছবির কাজ করবেন না। সত্যিই কি তাই?

রাজ ঠিকই বলেছে। আমরা দু’জন পরামর্শ করেই এ সিদ্ধান্ত নিয়েছি। দেড় বছর কোনো ছবির শুটিংয়ে অংশ নেবো না। বলতে পারেন, মাতৃত্বকালীন ছুটি নিচ্ছি। বাচ্চাকে  সুস্থ সুন্দরভাবে পৃথিবীতে আনতে চাই। তবে আমি কাজ না করলেও রাজ কাজ করবে।

তাহলে আপনার বাকি ছবিগুলোর কি হবে?

আমার হাতে থাকা ছবির সবগুলোর শুটিং প্রায় শেষ। সর্বশেষ কাজ শুরু করা সেলিম ভাইয়ের  ‘গুনিন’ এর কাজও শেষ করেছি। ’কাগজের বউ’ নামে একটা ওয়েব সিরিজের কাজও শেষ করে দিয়েছি। হাতে আর কোনো কাজ তেমন নেই।

পরীমনির স্বামী কে এই শরীফুল রাজ?

শরীফুল রাজ। ছবি: সংগৃহীত

পরীমনির সঙ্গে প্রেমের ইস্যুতে আলোচনায় অভিনেতা শরীফুল রাজ। সে আলোচনায় ঘি ঢাললেন পরীমনি নিজেই। জানিয়েছেন, তিনি মা হতে যাচ্ছেন। তার সন্তানের বাবা শরীফুল রাজ।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন পরী-রাজ। তারপর থেকেই তাদের নিয়ে আলোচনা। লুকিয়ে প্রেম করছেন পরী-রাজ। এমন কথাও শোনা গেছে বিভিন্ন সময়।

এর সত্যতা পাওয়া গেছে পরীমনির জন্মদিনে। ওই দিন রাজের সঙ্গে বেশ অন্তরঙ্গ ছিলেন পরী। নেটিজেনদের ধারণা পরিষ্কার হয়েছে সোমবার (১০ জানুয়ারি)। নিজের ফেসবুকে পরীমনির সঙ্গে ছবি শেয়ার করে তাকে অভিনন্দন জানিয়েছেন রাজ। পরীও শেয়ার করেছেন একই ছবি।

র‍্যাম্প মডেলিং থেকে সিনেমায় আসেন শরীফুল রাজ। বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি। রাজ অভিনীত প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এ সিনেমায় নাজিফা তুশির বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। ২০১৬ সালে মুক্তি পেয়েছিল সিনেমাটি।

এরপর মুক্তি পায় রাজ অভিনীত দ্বিতীয় সিনেমা ‘ন ডরাই’। এ সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন তিনি। সুনেরাহ বিনতে কামালের বিপরীতে দেখা গিয়েছিল তাকে। মুক্তির অপেক্ষায় আছে রাজ অভিনীত দুটি সিনেমা ‘পরাণ’ ও ‘হাওয়া’।

পরীকে বিয়ের বিষয়টি স্বীকার করে শরীফুল রাজ দেশীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, ‘১৭ অক্টোবর পরীকে বিয়ে করেছি, সে আমার সন্তানের মা হচ্ছে। পরী মা হওয়ার পর বড় করে বিয়ের আয়োজন করব। দেড় বছর পরী কোনো কাজ করবে না, কারণ সে সন্তানের মা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘আমার সন্তানের মা হতে যাচ্ছে পরী। সবার কাছে দোয়া চাই। কিছুদিন আগে এই সুখবর আমরা জানতে পারি, আজ (সোমবার) ডাক্তার নিশ্চিত করলেন।’