রবিবার ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিরোনাম

রবিবার ৩রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম

লঞ্চ হল Samsung Galaxy Note 9

বুধবার, ২২ আগস্ট ২০১৮
357 ভিউ
লঞ্চ হল Samsung Galaxy Note 9

কক্সবাংলা ডটকম(২২ আগষ্ট) :: ভারতে ২২ আগষ্ট লঞ্চ হল Samsung Galaxy Note 9। নতুন দিল্লিতে এক ইভেন্টে কোম্পানির লেটেস্ট ফ্যাবলেট লঞ্চ করেছে Samsung। কয়েকদিন আগেই নিউ ইয়র্কে এক ইভেন্টে Galaxy Note 9 গ্লোবাল লঞ্চ হয়েছিল। তখনই এই ফোনের সব খব পাওয়া গিয়েছিল। এই ইভেন্টে শুধুমাত্র কবে থেকে এই ফোন ভারতে পাওয়া যাবে তা জানানো হল। Galaxy Note 9 ফোনের অন্যতম প্রধান আকর্ষণ ফোনের 6.4 ইঞ্চি QHD+ ডিসপ্লে, Bluetooth S Pen আর ফোনের বিশাল 512GB স্টোরেজ। microSD কার্ডের মাধ্যমে এই ফোনের স্টোরেজ বাড়িয়ে 1TB করে নেওয়া যাবে।

ভারতে Samsung Galaxy Note 9 এর দাম

ভারতে 67,900 টাকা থেকে Samsung Galaxy Note 9 এর দাম শুরু হচ্ছে। 6GB RAM আর 128GBস্টোরেজ ভেরিয়েন্টের জন্য এই টাকা খরচ করতে হবে গ্রাহকদের। যদিও 8GB RAM আর 512GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে গ্রাহকের পকেট থেকে 84,900 টাকা খশাতে হবে।

24 অগাস্ট থেকে সারা পৃথিবীতে কেনা যাবে Samsung Galaxy Note 9। কোম্পানির অফিশিয়াল ওয়েবসাইট, Flipkart, Amazon, Paytm Mall ও দেশের সব অফলাইন রিটেল স্টোর থেকে Galaxy Note 9 কেনা যাবে। Airtel গ্রাহকরা মাত্র 7,900 টাকা ডাউনপেমেন্ট করে Galaxy Note 9 কিনতে পারবেন।

লঞ্চ অফারে কোম্পানির অনলাইন স্টোর থেকে HDFC আর্ড ব্যবহার করে Galaxy Note 9 কিনলে গ্রাহকরা সরাসরি 6000 টাকা চাড় পেয়ে যাবেন। এর সাথেই এক্সচেঞ্জে 6000 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। Amazon ও Flipkart থেকে ফোন কিনলেও একই ধরনের অফার পাওয়া যাবে। Paytm Mall গ্রাহকরা 6000 টাকা ক্যাশব্যাক অফার পেয়ে যাবেন।

Amazon থেকে Galaxy Note 9 কিনলে Bajaj FinServ এর মাধ্যমে নো কস্ট EMI এর মাধ্যমে Galaxy Note 9 প্রিবুক করা যাবে। এর সাথেই 15,850 টাকা পর্যন্ত ছাড় দেবে Amazon। Flipkart থেকে এই ফোন কিনলেও নো কস্ট EMI এর সাথেই 15,950 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Samsung Galaxy Note 9 স্পেসিফিকেশান

ভারতে Galaxy Note 9 এর ডুয়াল সিম ভেরিয়েন্ট লঞ্চ করেছে Samsung। এই ফোনে Android 8.1 Oreo অপারেটিংস সিস্টেমের উপরে কোম্পানির নিজস্ব Experience UX স্কিন চলবে। Galaxy Note 9 এ রয়েছে একটি 6.4 ইঞ্চি Quad HD+ Super AMOLED ইনফিনিটি ডিসপ্লে। এটি নোট সিরিজে কোন ফোনের সবথেকে বড় ডিসপ্লে। ভারতে Galaxy Note 9 এর ভিতরে থাকবে কোম্পানির নিজস্ব Exynos 9810 চিপসেট। সাথে থাকবে 6GB/8GB RAM আর 128GB/512GB স্টোরেজ। microSD কার্ড ব্যবহার করে Galaxy Note 9 এর স্টোরেজ আরও 512GB বাড়িয়ে নেওয়া যাবে।

ছবি তোলার জন্য Samsung Galaxy Note 9 এ একটি ডুয়াল রিয়ার ক্যামেরা ব্যবহার করা হয়েছে। এই ক্যামেরায় রয়েছে একটি 12MP ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও একটি 12MP টেলিফটো লেন্স। দুটি রিয়ার ক্যামেরাতেই অপ্টিকাল ইমেজ স্টেবিলাইজেশান ব্যবহার করা হয়েছে। সেলফি তোলার জন্য Galaxy Note 9 এ রয়েছে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা। AR Emoji সহ একাধিক জনপ্রিয় ফিচার সহ Galaxy Note 9 কিনতে পাওয়া যাবে।

কানেক্টিভিটির জন্য Samsung Galaxy Note 9 এ রয়েছে 4G VoLTE (LTE Cat. 18), ডুয়াল ব্যান্ড (2.4GHz and 5GHz) Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, NFC, ANT+, USB Type-C একটি 3.5মিমি হেডফোন জ্যাক। এছাড়াও এই ফোনে সব ধরনের সেন্সার ব্যবহার করেছে Samsung। Galaxy Note 9 এর ভিতরে একটি 4000 mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে। Samsung Galaxy Note 9 এর ওজন 201 গ্রাম।

 

357 ভিউ

Posted ১২:৫৮ অপরাহ্ণ | বুধবার, ২২ আগস্ট ২০১৮

coxbangla.com |

Archive Calendar

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com