শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

শিরোনাম

শুক্রবার ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শিরোনাম

১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত : প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৪২৯১২১

বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮
499 ভিউ
১০০ টাকার প্রাইজবন্ডের ড্র অনুষ্ঠিত : প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৪২৯১২১

কক্সবাংলা ডটকম(৩১ জানুয়ারি) :: ১০০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রাইজবন্ডের ৯০তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজা’র সভাপতিত্বে কমিশনারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

এতে সব সিরিজের মধ্য থেকে ০৪২৯১২১ নম্বরটি প্রথম পুরস্কারের জন্য বিবেচিত হয়েছে। ০৯২৪৫৩০ নম্বরটি পেয়েছে দ্বিতীয় পুরস্কার। একইভাবে তৃতীয় পুরস্কারের দু’টি নম্বর হচ্ছে ০২৩০৬০৫ এবং ০৩৭৬৯৩০। চতুর্থ পুরস্কারপ্রাপ্ত নম্বর দুটি হচ্ছে ০৪৪৪৫৮২ এবং ০৫৮৮৯২৪।

প্রথম পুরস্কার বিজয়ী ৬ লাখ ও দ্বিতীয় পুরস্কার বিজয়ী ৩ লাখ ২৫ হাজার টাকা করে পাবেন। এছাড়া তৃতীয় পুরস্কার বিজয়ী এক লাখ, চতুর্থ পুরস্কার বিজয়ী ৫০ হাজার এবং পঞ্চম পুরস্কার বিজয়ীরা ১০ হাজার টাকা করে পাবেন।

একক সাধারণ পদ্ধতি তথা প্রত্যেক সিরিজের একই নম্বরে প্রাইজবন্ডের ড্র পরিচালিত হয়। প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের মোট ৪৯টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যা এবারও পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়েছে।

ড্র’তে ০০০০০০১ থেকে ১০০০০০০ ক্রম সংখ্যার অন্তর্ভুক্ত বন্ডসমূহ থেকে ৪৯টি সিরিজের ৪৬টি সাধারণ সংখ্যার মোট দুই হাজার ২৫৪টি পুরস্কার ঘোষণা করা হয়েছে।

পঞ্চম পুরস্কার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো ০০১২১৫৮, ০০৩৫৯০৯, ০০৪৯৮০৯, ০০৫৭৬৭৯, ০১৪৯৩০৪, ০১৮২৪৫৬, ০১৯৯৫০৬, ০২৫৯৭১৬, ০২৬৩৭১৮, ০২৬৫৮৫২, ০২৭৫০১২, ০২৭৫৭৬৩, ০৩১২১০৭, ০৩১৩৩৯৬, ০৩৩০৮৩৬, ০৩৩৬৭০৬, ০৩৪৪৩৫৫, ০৩৬৯৬৪১, ০৩৮৬৯৬২, ০৪৪৩০৯১, ০৪৬১৯৩২, ০৪৬৮০১৯, ০৪৮৬৭০৮, ০৪৯৭১৫৯, ০৫৪৮৯৫১, ০৫৪৯৯৫৬, ০৫৯২২১২, ০৬১৭০১২, ০৬১৯৭৪৪, ০৬৪১৪৭১, ০৬৮৬৮১২, ০৭৩০১৩৮, ০৭৫৬০৪৫, ০৭৯০৯৫১, ০৭৯৮২৭৯, ০৮০৮৩৫৪, ০৮৩৫৩৮২, ০৮৪৮৮২১, ০৮৬৯৯৯১ এবং ০৯৩৭২১৮।

উল্লেখ্য, প্রতি তিন মাস অন্তর প্রতি মাসের শেষ কর্মদিবসে প্রাইজবন্ডের ড্র হয়ে থাকে। ১৯৯৯ সালের জুলাই থেকে প্রাইজবন্ডের পুরস্কারের অর্থের ওপর ২০ শতাংশ হারে উৎসে আয়কর কাটার বিধান রয়েছে। এদিকে গত নভেম্বর মাসে বাংলাদেশ ব্যাংক প্রজ্ঞাপন দিয়ে জানিয়েছে বাংলাদেশ ব্যাংকের যেকোনও অফিস থেকে প্রাইজবন্ডের পুরস্কার নেওয়া যাবে।

499 ভিউ

Posted ১২:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০১ ফেব্রুয়ারি ২০১৮

coxbangla.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

Archive Calendar

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

Editor & Publisher

Chanchal Dash Gupta

Member : coxsbazar press club & coxsbazar journalist union (cbuj)
cell: 01558-310550 or 01736-202922
mail: chanchalcox@gmail.com
Office : coxsbazar press club building(1st floor),shaheed sharanee road,cox’sbazar municipalty
coxsbazar-4700
Bangladesh
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

ABOUT US :

coxbangla.com is a dedicated 24x7 news website which is published 2010 in coxbazar city. coxbangla is the news plus right and true information. Be informed be truthful are the only right way. Because you have the right. So coxbangla always offiers the latest news coxbazar, national and international news on current offers, politics, economic, entertainment, sports, health, science, defence & technology, space, history, lifestyle, tourism, food etc in Bengali.

design and development by : webnewsdesign.com