ঈদগাঁওতে কলেজ ছাত্রলীগ নেতার উপর হামলা : প্রতিবাদে বিক্ষোভ

e4.jpg

এম আবু হেনা সাগর,ঈদগাঁও(৪ জুন) :: কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে কলেজ ছাত্রলীগ নেতার উপর অর্তকিত হামলার খবর পাওয়া গেছে।

জানা যায়, ৪ জুন বিকেল চারটার দিকে ঈদগাঁও বাজার এলাকায় ফরিদ আহমদ (ডিগ্রী) কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও ইসলামাবাদ চরপাড়া এলাকার যুবক আব্দু রহমান নাহিদের উপর কিছু উৎশৃঙ্খল যুবক হামলা চালায়। এতে তার হাত ও মাথায় গুরুত্বর জখম হয়। এদিকে তাকে ঈদগাঁওর একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা সেবা শেষে কক্সবাজারে প্রেরণ করা হয় বলে জানান উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

ঘটনার পরপরই খবর পেয়ে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি রাসেল উদ্দিন রাশেদ ও সাধারণ সম্পাদক আবু হেনা বিশাদের নেতৃত্বে বিপুল সংখ্যক ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলে মুর্হুতের মধ্যে ছুটে যায়। বাজারের দক্ষিণ পার্শ্বস্থ এলাকায় ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে তাৎক্ষনিক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

এ সময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু তালেব, জেলা যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক হুমায়ুন কবির চৌধুরী হুমু, জালালাবাদ আ’লীগ সভাপতি সেলিম মোর্শেদ ফরাজী, সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ইরফানুল করিম, ঈদগাহ কলেজ ছাত্রলীগ সভাপতি কবির আহমদ, ছাত্রলীগ নেতা কাজী আব্দুল্লাহ, রবিউল হাসান সাগর, সেজান, সাজ্জাদ, রফিক, নাছির ও নিখিল সহ বিপুল সংখ্যক ছাত্রলীগের কর্মীরা।

বিক্ষোভ সমাবেশে বক্তারা-হামলাকারী যুবককে ২৪ ঘন্টার মধ্যে আটক করে আইনের আওতায় আনার জোর দাবী জানানো হয়।

এ বিষয়ে স্থানীয় এমইউপি সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি নাহিদের উপর হামলার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

অন্যদিকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহত নাহিদ কলেজ ছাত্রলীগের সাবেক নেতা বলে জানান।

অপরদিকে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খায়রুজ্জামানের সাথে কথা হলে তিনি হামলাকারী যুবককে আটক করে আইনের আওতায় আনা হবে বলে নিশ্চিত করে।

Share this post

PinIt
scroll to top
bahis siteleri