ঘুমধুমে হামলায় মহিলাসহ আহত ৫

hamla-ahota-logo-1.jpg

মোসলেহ উদ্দিন, উখিয়া(১৮ জুন) :: উখিয়ার পার্শ্ববর্তী ঘুমধুম ইউনিয়নে আজুখাইয়া বড়বিল গ্রামে স্কুল শিক্ষিকা নুর আক্তার (৩২) এর বসতভিটা দখলের অপচেষ্টা চালিয়ে দুর্বৃত্তরা দফায় দফায় হামলা ও এলোপাতাড়ি মারধরের ঘটনায় অন্তসত্ত্বা মহিলাসহ ৫ জন আহত হয়েছে।

পুলিশ হামিদুল হক নামের এক দুর্বৃত্তকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে। স্কুল শিক্ষিকার অভিযোগ সন্ত্রাসীদের অপহরণের হুমকি মুখে সে স্কুলে আসা যাওয়া করতে পারছেনা।

থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখ করা হয়েছে একই এলাকার মৃত হোছন আলীর ছেলে এরশাদুল হক ভুইল্ল্যা ও অপরাপর ভাইগণ স্কুল শিক্ষিকা নুর আক্তারের পিতা কালা মিয়ার জায়গায় প্রজা হিসাবে আশ্রয় নেওয়ার পর দুর্বৃত্তরা তাদের স্বত্ত্বদখলীয় জমিজমা জবর দখলের অপচেষ্টায় লিপ্ত হয়ে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করে।

নুর আক্তার জানান, পূর্ব পরিকল্পিত ভাবে গত ২৯ মে দুপুর ২টায় প্রতিপক্ষরা ভাড়াটিয়া সন্ত্রাসী নিয়ে তাদের বসতভিটায় হামলা চালিয়ে নির্বিচারে গাছ-গাছালি কর্তন ও বসতভিটা ভাংচুর করে।

এঘটনায় নুর আক্তার ৭ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সুমন কান্তি দে জানান, হামিদুল হক (৩২) নামের একজন আসামীকে আটক করা হয়েছে। বাকী আসামীদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

Share this post

PinIt
scroll to top
error: কপি করা নিষেধ !!
bahis siteleri